fbpx

Gantchora: বনি-কুণালের গাঁটছড়া ঘিরে সমস্যার পাহাড়! খড়িকে আঘাত করে অনুরাগীদের আদালতে আসামী ঋদ্ধি

Gantchora : বিয়ের মরশুমে মিঠাই পরিবারে খুশির আমেজ,আর এদিকে কেঁদে ভাসাচ্ছে গাঁটছড়ার খড়ি-বনি। সবসময় দুঃখ যেন পিছু ছাড়ে না গাঁটছড়া পরিবারের, বিরক্ত দর্শকসৌমি ঘোষ,কলকাতা: বাংলা ধারাবাহিকে এখন বিয়ের মরশুম। একের পর এক সিরিয়ালে বাড়ির ছোট সদস্যদের বিয়ে হচ্ছে। আর বিয়ের পর্ব দেখিয়েই TRP জোয়ার এনেছে মিঠাই থেকে গাঁটছড়া সকলেই। সম্প্রতি গাঁটছড়া ( Gant chora ) ধারাবাহিকের বনি-কুনালের বিয়েকে কেন্দ্র করে জমে উঠেছে ধারাবাহিক। বিয়েটা স্বাভাবিক ভাবে হয়নি। পরিস্থিতির চাপে পড়ে বনিকে কলঙ্কের হাত থেকে বাঁচাতেই সিঁদুর তুলে দেয় বনির কপালে। খড়ি দায়িত্ব নিয়ে বিয়েটা দেয়,কিন্তু খড়ি কি পারবে সব দিক সামাল দিতে?

মিঠাই ( mithai )ধারাবাহিকে যেমন মজাটাই মূল কথা। গাঁটছড়া ঠিক তার উল্টো। খড়ির সামনে থেকে যেন প্রতিকূলতার পাহাড় সরতেই চায় না। তাই নবদম্পতি বাড়িতে আসতেই পড়ে যায় হূলস্থূল। কেউ মেনে নিতে পারে না বনি-কুনালকে। এমনকি এই মোক্ষম মূহুর্তে এসে পড়ে সংবাদ মাধ্যম। নানান প্রশ্নে জেরবার করে তাদের। বনি-কুনালের চরিত্রের দিকে তোলা হয় আঙুল। যেখানেই অন্যায়, সেখানে খড়ি রুখে দাঁড়াবেই। কিন্তু বাইরের মানুষকে চুপ করানো যায়, তবে ঘরের মানুষ যদি আঙুল তোলে তখন কী আর যুদ্ধ চলে। আর যিনি খড়িকে ভুল বোঝেন তিনি আর কেউ নন ঋদ্ধিমান সিংহরায়। বনির গৃহপ্রবেশের পথে আলতার শিশির কাঁচ ছড়িয়ে দেয় ঋদ্ধি। বলে, বনিকে আনতে হলে খড়িকে পেরোতে হবে এই কাঁচ বিছানো পথ। বোনকে আগলাতে আর নিজেকে নির্দোষ প্রমাণ করতে কাঁচ বিছানো পথেই হাঁটে খড়ি। ক্ষত বিক্ষত হয়ে রক্ত ঝরতে থাকে। আর নীরব থাকতে পারে না ঋদ্ধিমান। ভালোবাসার কাছে মাথা নোয়াতে বাধ্য হয়। আঘাতের জায়গায় লাগিয়ে দেয় মলমের প্রলেপ। তবে বদরাগী ঋদ্ধিমান জানিয়ে দেন আরও অনেক আঘাত পেতে হবে খড়িকে।

 

তবে মান – অভিমান যাই থাক, খড়িকে এত নিষ্ঠুর আঘাত মানতে পারছেন না দর্শক। তাঁদের মতে, এই ঘটনা গুলো একপ্রকার বধূ নির্যাতন। সমাজ এর থেকে কোনও সুশিক্ষা পায় না। স্বামীরা রাগ হলেই শারীরিক যন্ত্রণা দেবে। রাগ মিটলে মলম লাগাবে, এমন ভালোবাসা মানতে নারাজ দর্শকের একাংশ। অনেকেই এজন্য খড়ি-ঋদ্ধির রেষারেষি পছন্দ করে না। তাঁদের বক্তব্য মিঠাই আর সিডের মধ্যে যে বোঝাপড়া তার ধারে কাছেও স্থান পায় না ঋদ্ধিমান-খড়ি। শুধুমাত্র তারকাদের জন্যই টিকে আছে গাঁটছড়া ধারাবাহিক।

google-news-icon

লেটেস্ট খবর