fbpx

Mithai: ‘তুই ছেলে না মেয়ে?’ মিঠাইকে ‘ন্যাকা’ বলতেই ঝিলামের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিল অনুরাগীরা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশন পর্দায় সম্প্রচারিত একাধিক মেগাসিরিয়াল দর্শক মহলে বিশেষ ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। যার মধ্যে অন্যতম হল জি বাংলার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মিঠাই’ ( Mithai )। টেলিভিশনের এই মেগাসিরিয়াল বিগত বেশ কিছু সপ্তাহ ধরে বাংলার টপার হিসেবে তালিকায় শীর্ষ স্থান দখল করে রেখেছিল। কিন্তু বর্তমানে সেই শীর্ষ স্থান খুইয়ে কোনও মতে সেরা পাঁচ ধারাবাহিকের তালিকায় নিজের স্থান অর্জন করেছে। আর এই নিয়ে নেটমাধ্যমে শুরু হয়েছে তুমুল আলোচনা।

ইদানিং বাংলার জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার ‘ঝিলাম গুপ্ত’ ( Jhilam Gupta )তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যাতে তিনি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর তীব্র সমালোচনা করেছিলেন। যার পর রীতিমতো ঝড় ওঠে মিঠাই অনুরাগীদের মাঝে। নেটমাধ্যমে তীব্র কটূক্তির শিকার হতে হয় বাংলার এই জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটারকে। কিন্তু তাতেও আটকে রাখা যায়নি ঝিলম গুপ্তকে ( Jhilam Gupta )। সোশ্যাল মিডিয়াতে মিঠাই অনুরাগীদের হেনস্থার মাঝেই মিঠাই এবং বাংলা টেলিভিশন জগতের মেগাসিরিয়ালের কালচার নিয়ে একটি ভিডিয়ো প্রকাশ করার কথা ঘোষণা করেন তিনি।

25c23

যার জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে। নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বাংলার জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার ঝিলম গুপ্ত লিখেছেন, ‘জি বাংলা মিঠাই এবং সমগ্র টেলিভিশন জগতের মেগাসিরিয়ালের কালচার নিয়ে তিনি একটি ভিডিয়ো প্রকাশ করার কথা ভেবেছেন এবং তিনি সেটা করবেন। কিন্তু এই ঘোষণাকে কেন্দ্র করে ইতিমধ্যেই তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিভিন্ন রকমের কটূক্তিকর মন্তব্য আসতে শুরু করেছে। এমনকী তাঁর কমেন্ট বক্স ও ভরে গিয়েছে বিভিন্ন রকমের অরুচিকর মন্তব্যে।’


শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে কনটেন্ট ক্রিয়েটার ঝিলম গুপ্ত তাঁর উদ্দেশ্যে ধেঁয়ে আশা বিভিন্ন রকমের অরুচিকর মন্তব্যের বর্ণনাও দিয়েছেন। তাঁর বক্তব্য অনুযায়ী, ‘তাঁর এই সকল প্রতিবাদ অথবা কটূক্তিকর মন্তব্য নিয়ে নেটিজেনদের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই।’ শুধু ঝিলমের একটাই বক্তব্য, ‘তাঁর কমেন্ট বক্সে শুধুই একটি প্রশ্ন ক্রমাগত একটা প্রশ্ন বারবার করে ঘুরে বেড়াচ্ছে, তিনি ছেলে নাকি মেয়ে?’ এছাড়াও এই দিন তিনি আরও একাধিক মন্তব্যকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে সরব হয়েছেন।

25c22

সোশ্যাল মিডিয়াতে মিঠাই তথা বাংলা টেলিভিশনের মেগাসিরিয়ালের সম্পর্কে বিষ্ফোরক মন্তব্য করার পর নেটিজেনরা কটূক্তির সুরে ঝিলমের চুল কাটার ধরন, পোশাক-আশাক নিয়ে আক্রমণ করেছেন। তাঁর বক্তব্য অনুযায়ী, ‘তুই ছেলে না মেয়ে?’ কনটেন্ট ক্রিয়েটার ঝিলম এই দিনের পোস্টে এর উত্তরস্বরূপ বলেছেন, “নেটিজেনদের দ্বারা এই ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য পেশ করার পর হয়তো অনেকেই মনে করছেন হয়তো তিনি লজ্জিত হয়ে প্রসঙ্গটি নিয়ে দমে যাবেন। কিন্তু আদতে এই ধরনের কিছুই ঘটবে না।” কনটেন্ট ক্রিয়েটার ঝিলম গুপ্ত এই দিনের ভাইরাল পোস্টে কার্যত বলতে চেয়েছেন যে, একটি সিনেমা অথবা মেগাসিরিয়াল সভ্য সমাজের প্রতিফলন হতে না। বরং এটি সমাজকে ভুল পথে চালিত করে। যার পর এইটুকু বলাই যায়, কনটেন্ট ক্রিয়েটারের এই পোস্ট সামনে আসার পর ফের একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে বাংলা টেলিভিশন জগতের মেগাসিরিয়াল।

google-news-icon

লেটেস্ট খবর