fbpx

গীতিকারের বিরুদ্ধে পাল্টা অভিযোগ, নয়া মোড় জাভেদ-কঙ্গনা মামলায়

ঘটনার সূত্রপাত হয় গতবছর। জুন মাস নাগাদ হটাৎই আত্মহত্যা করে বসে বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। তাঁর আত্মহত্যার কিছুদিন বাদই কঙ্গনা ফেসবুকে একটি ভিডিও মাধ্যমে তাঁর আত্মহত্যাকে খুনের অভিযোগ বলেন। এবং গোটা ঘটনা কেন্দ্রীভূত হয় বলিউড স্বজনপোষণে। তৎকালীন সময়েই রিপাবলিক টিভিতে একটি সাক্ষাৎকারে তিনি বিখ্যাত গীতিকার জাভেদ আখতার-কে “সুইসাইড গ্যাং”-এর সদস্য বলে কটাক্ষ করেন।

যার জেরে যথেষ্ট ভাবমূর্তি ক্ষুণ্ণ হয় জাভেদ আখতারের, এমনটাই অভিযোগ এনে তিনি গত বছর নভেম্বর নাগাদ অভিনেত্রী কঙ্গনা রানায়তের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেন।

Defamation,Javed Akhtar,Kangana Ranaut,filed Case,Mumbai মানহানি,জাভেদ আখতার,কঙ্গনা রানায়ত,মামলা দায়ের,মুম্বাই

কাট টু প্রেসেন্ট!

এই মামলাকেই কেন্দ্র করে এদিন মেট্রোপলিটন আদালতে মুখোমুখি হন দুজনে। কেন্দ্রীয় নিরাপত্তার সঙ্গে আদালতে পৌঁছন কঙ্গনা। গত সপ্তাহেই হাজিরা দেওয়ার কথা ছিল কঙ্গনার। কিন্তু শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তিনি আসেননি। ফলত, আদালত থেকে স্পষ্ট ভাবে জানিয়ে দেওয়া হয়, আজ আদালতে হাজিরা না দিলে তাঁর বিরুদ্ধে জারি হবে গ্রেফতারি পরোয়ানা।

Defamation,Javed Akhtar,Kangana Ranaut,filed Case,Mumbai মানহানি,জাভেদ আখতার,কঙ্গনা রানায়ত,মামলা দায়ের,মুম্বাই

অবশেষে এদিন আদালতে হাজিরা দেন অভিনেত্রী। এই মামলার পরবর্তী শুনানি হবে ১৫ই নভেম্বর। এদিন, এই মামলাকে অন্য আদালতে নিয়ে যাওয়ার আবেদন করেছেন, যার শুনানি হবে আগামী ১লা অক্টোবর।

উল্লেখ্য, আবার আজই গীতিকারের মানহানির মামলার বিরুদ্ধে ‘তোলাবাজি’ ও ‘গোপনীয়তা’ লঙ্ঘনের অভিযোগ দায়ের করেন এই ‘থালাইভি’ অভিনেত্রী।

প্রসঙ্গত, আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে কঙ্গনার বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ দায়ের করেছিলেন জাভেদ আখতার। সেই মামলা থেকে ফৌজদারি অভিযোগ খারিজের চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে দারস্থ হয়েছিলেন কঙ্গনা। কিন্তু সেই আবেদন খারিজ করে দেয় উচ্চ আদালত।

google-news-icon

লেটেস্ট খবর