Dadagiri: অসুস্থতা নাকি সবটাই নাটক! দেবাংশুর প্রশ্নে দাদাকে নিয়ে জল্পনা তুঙ্গে

রিমা শিয়ালী, কলকাতা: বাংলায় রাজনৈতিক জগতের(political world)সনামধন্য একটি চরিত্র হলো দেবাংশু ভট্টাচার্য।গত লোকসভা ভোটের সময় থেকে বারংবারই উঠে এসেছে এই যুব নেতার নাম।মাত্র ২৫ বছর বয়সী দিদির এই যুব সৈনিক হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া আইকন(social media icon)।এরপর বিধানসভা ভোটের প্রক্কাল থেকেই বিভিন্ন সাক্ষাৎকার(interview), টেলিভিশনে বিভিন্ন টক শো- এ(talk show) বিভিন্নরকম কড়া বক্তব্য পেশ করে নিজের যুবনেতা ব্যক্তিত্বকে একাধিকবার ফুটিয়ে তুলেছে দেবাংশু(debangshu)।আর এবার টেলিভিশনের জনপ্রিয় একটি শো দাদাগিরির(dadagiri) মঞ্চে পা রাখতে চলেছে তৃণমূল কংগ্রেসের(TMC) এই যুব সৈনিক দেবাংশু। 

আরও পড়ুন- Bollywood News : ক্রিকেটারকে আবার বিয়ে করতে চান রাখি সাওয়ান্ত, বললেন-“আমি রিতেশকে চুমু খেতে বাধ্য করেছি”

Dadagiri: গুগলির প্যাঁচে দাদা

গতবছর বিধানসভা নির্বাচনে সময় থেকেই টলিপাড়া আকাশ জুড়ে উড়তে থাকে রাজনৈতিক রং। শাসক এবং বিরোধী দলের প্রতনিধিত্বের দরুন টলিপাড়ার তারকাদের মধ্যে হিড়িক উঠে যায়।বহু তারকা চোখের পলকে শাসক থেকে বিরোধী দলে স্থানান্তরিত হয়।এইসময় বিরোধী দল বিজেপির হয়ে প্রতিনিধিত্ব করার জন্য বারংবার একটি প্রখ্যাত নাম সকলের মুখে উঠতে থাকে,সেটি হল সৌরভ গাঙ্গুলী।বিসিসিআই এর প্রেসিডেন্টের বিজেপিতে যোগদানের গুজবও তখন কিছু কম ছড়ায়নি বঙ্গে। তবে এই সকল জল্পনার অবসান ঘটান স্বয়ং সৌরভ গাঙ্গুলী। কোন ধরনের রাজনৈতিক ক্ষেত্রেই ব্যাট ধরতে নারাজ ছিল দাদা।

Dadagiriতিনদিন  পূর্বে জি বাংলার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট হওয়া দাদাগিরির একটি প্রোমো থেকে জানা যায় আজ দাদাগীরির মঞ্চে প্রথম পা রাখতে চলেছে তৃণমূলের তরুণ নেতা দেবাংশু ভট্টাচার্য্য। আর দেবাংশুর উপস্থিতিতে কোনো রাজনৈতিক প্রসঙ্গ উঠবে না, তা রীতিমতো অসম্ভব একটি ব্যাপার। আর দর্শকের মনে কৌতূহল জাগিয়ে মঞ্চে দাঁড়িয়েই দাদার উদ্দেশ্যে প্রশ্নের বাণ ছুড়লো দেবাংশু।২০২১ এ নির্বাচনের সময় হওয়া সেই গুজব নিয়েই সটান প্রশ্ন করে দেবাংশু। দাদাকে উদ্দেশ্য করেই সে প্রশ্ন করে, “বিধানসভা নির্বাচনের আগে আমরা কিছু খবর পেয়েছিলাম, তা কি বিশ্বাস করা উচিত ছিল?”

আরও পড়ুন… Pushpa : মেকআপ করলেই আল্লু বলে উঠতেন ‘ঝুকেগা নেহি পুষ্পা’, জেনে নিন মেকআপ কথা

আরও পড়ুন.. Priyanjali Gupta : সফটওয়্যার বলে দেবে আপনার চালচলন, ভারতীয় ছাত্রীর আবিষ্কারে উত্তাল নেটদুনিয়া

Dadagiri: দাদার জবাব

কিন্তু দেবাংশু এই প্রশ্ন শেষ না হতেই তাকে থামিয়ে দিয়ে সৌরভ গাঙ্গুলী বলেন, “আমাকে এসব প্রশ্ন জিজ্ঞেস করিস না”। সকল দর্শকদের সাসপেন্সে রেখে জি বাংলার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দাদাগিরির প্রোমো এখানে শেষ হলেও এমন প্রশ্নের মুখে পড়ায় দাদার অস্বস্তি প্রোমোতে প্রদর্শিত তার ভাবভঙ্গির দ্বারা বেশ ফুটে উঠেছে।আর দেবাংশুও এই প্রশ্ন এড়িয়ে যেতে নারাজ। দেবাংশুর করা এই ধরনের প্রশ্নে দাদার কি জবাব হবে তা জানতে হলে চোখ রাখতে হবে রাত সাড়ে নয়টার টিভির পর্দায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button