fbpx

Srabanti-Abhimanyu chatterjee: জন্মদিনের বিশেষ উপহার! মা শ্রাবন্তী ও হবু বৌমা দামিনী দুজনেই চুমু আঁকলেন অভিমুন্যর গালে

টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী। ব্যক্তিগত জীবনে যা-ই করেন অভিনেত্রী,নেটের কল্যাণে সবই ভাইরাল। একাধিক বিবাহ নিয়েই শিরোনামে থাকেন অভিনেত্রী। এমনকী শ্রাবন্তী পুত্র অভিমুন্যর কার্যকলাপও নজরে থাকে নেটিজেনদের। সম্প্রতি ১৪ ই অগস্ট অভিমুন্যর জন্মদিন সাড়ম্বরে পালন করলেন শ্রাবন্তী। জানলে আশ্চর্য হবেন, শ্রাবন্তীর জন্মদিন ১৩ আগস্ট আর তারপর দিনই জন্মদিন পুত্রেরও।
img 20220817 163252
শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচিলক রাজীবের সন্তান অভিমুন্য। অনেক অল্প বয়সে ‘মা’ হন অভিনেত্রী শ্রাবন্তী । এখন অভিমুন্যর বেশ সুপুরুষ চেহারা। মডেলিংকে পেশা হিসেবে নিতে চান অভিমুন্য। মডেলিং সূত্রেই আলাপ মডেল দুনিয়ার পরিচিত নাম দামিনী ঘোষের সঙ্গে। এগোয় প্রেমের সম্পর্ক। এখন প্রায় চার বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। মডেল দামিনীর ছোঁয়ায় এবারের জন্মদিনটা একটু বেশি উল্লেখযোগ্য হয়ে উঠল অভিমুন্যর কাছে। ১৪ আগস্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দামিনী লেখেন, ‘শুভ জন্মদিন পৃথিবী’। ছবিতে কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন অভিমুন্য। অপর একটি ছবিতে অভিমুন্যকে দামিনীর গালে চুমু এঁকে দিতে দেখা গেছে। একই ভাবে শ্রাবন্তীও ছেলের গালে আদর করে চুমু দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
img 20220817 164042
শ্রাবন্তীর সঙ্গে তাঁর পুত্রের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। বরাবরই নিজের মতোই স্বাধীন মেলামেশায় বাধা দেননি অভিমুন্যকে। অধিমুন্যর প্রেমিকা দামিনীর সঙ্গেও খোলামেলা সম্পর্ক শ্রাবন্তীর। প্রায়শই নিজে ভ্রমণে বেরিয়ে যান শ্রাবন্তী। অভিমুন্যরও অবাধ স্বাধীনতা। বান্ধবীকে নিয়ে ট্রিপে বেরিয়ে যান তিনিও। সম্প্রতি মালদ্বীপে ভ্রমণে গিয়েছিলেন শ্রাবন্তী। সেখানেও সঙ্গী ছিলেন দামিনী। এমনকী প্রাক্তন রোসনের সঙ্গে হানিমুনেও পুত্র- হবু পুত্রবধূকে সামিল করেছিলেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে, কতটা ঘনিষ্ঠ সম্পর্ক শ্রাবন্তী, অভিমুন্য ও দামিনীর।

google-news-icon

লেটেস্ট খবর