fbpx

Dance Dance Junior : “রুক্মিণী নাচের কী জানে?” ডান্স ডান্সের বিচারক পদে অভিনেত্রীকে দেখে ক্ষোভে ফুঁসছেন নেটিজেনরা

নেহা চক্রবর্ত্তী, কলকাতা: রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজেন ৩ ( Dance Dance Junior season 3 ) শীঘ্রই স্টার জলসার পর্দায় আসতে চলেছে। প্রত্যেকবার নতুন নতুন চমক থাকেই এই রিয়্যালিটি শোতে। তেমনই এবারও রয়েছে চমক। এই সিজেনে ‘মেন্টর’( mentor of Dance Dance Junior ) আসনে দেখা যাবে ছোটপর্দার তিন জনপ্রিয় মুখকে। যথাক্রমে তারা হলেন অভিনেতা অভিষেক বসু, অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। যদিও তাদের ‘মেন্টর’ হিসাবে দেখে খুশি নন নেটিজেনের একাংশ। খবরটি পাওয়ার পর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলডও হতে হয় এই তিনজনকে। মিম শেয়ার হতে থাকে প্রচুর পরিমাণে।

img 20220718 174536

উল্লেখ্য, ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজেন ৩ মহাগুরু আসনে থাকছেন দেব প্রতিবারের মতন। এবং বিচারক আসনে ( Dance Bangla Dance Junior judges ) থাকছেন অভিনেত্রী মনামী ঘোষ এবং রুক্মিণী মৈত্র। মনামী ( Monami Ghosh )এবং দেব ( Deb )অনেক বছর আগে থেকেই ‘ডান্স ডান্স জুনিয়র’এর সঙ্গে যুক্ত। দর্শক বরাবরই তাদের এই যুগলবন্দী দেখতে ভালোইবাসেন। কিন্তু সমস্যাটা হল চলতি সিজেনে এই প্রথম বিচারক আসনে থাকবেন রুক্মিণী। যে খবর শোনার পরই বেজায় চটেছেন দর্শকমহল। তারা চাইছেন না রুক্মিণীকে দেখতে বিচারক আসনে।

দর্শকমহলের একাংশ দাবি জানিয়েছেন, “দেব-মনামী ঠিক আছে কিন্তু রুক্মিণী নাচের কি জানে? দেবের প্রেমিকা বলেই সুযোগ পেয়েছেন রুক্মিণী।”এছাড়াও এই শো থেকে দেবের প্রেমিকাকে অর্থাৎ রুক্মিণীকে বাদ দেওয়ার জন্য চ্যানেল কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছেন দর্শকমহল। তাঁদের মতানুযায়ী কোনও যোগ্য নৃত্যশিল্পীকে বিচারক আসনে বসানো উচিত ছিল রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ এর এই তৃতীয় সিজনে।

 

google-news-icon

লেটেস্ট খবর