fbpx

Debangshu Bhattacharya: চিকেনের সঙ্গে হাতা-খুন্তির যুদ্ধ! রাজনীতির ময়দান ছেড়ে, রান্নাঘরে কাটল দেবাংশুর ঘন্টাখানেক

বঙ্গ রাজনীতির সঙ্গে বিনোদনের সম্পর্ক বড়োই নিবিড়। সেলেব্রিটি যেমন অবাধে ঢুকে পড়েন রাজনীতির ময়দানে তেমন ই দুঁদে রাজনীতিবিদকেও বিনোদনের মঞ্চ মাতাতে দেখা যায়। বাংলার সুপারস্টার দেব থেকে নুসরাত, মিমি, সকলের রয়েছে একটি নির্দিষ্ট রাজনৈতিক ব্যানার। তেমনই রাজনীতির মঞ্চেও কিছুটা জায়গা থাকে বিনোদনের। রোজ সন্ধ্যার চায়ে চুমুক দিয়ে যাদের গুরু গম্ভীর রাজনৈতিক তরজা শুনতে চোখ রাখেন টিভির পর্দায়। তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কেও বেড়ে যায় বেশ উৎসাহ। তেমনই এক তরুণ রাজনীতিবিদ দেবাংশু ভট্টাচার্য আজ রান্না করবেন।

এতদিন যাকে টিভি পর্দায় দেখেছেন রাজনীতির ঘুঁটি সাজাতে আজ তিনিই সাজাবেন পঞ্চব্যঞ্জন। শুধু রাজনীতির মঞ্চে ঝড় তোলায় নয়, খুন্তি হাতে তার পারদর্শিতা দেখবে দর্শক। ২০২১ এর বিধানসভা ভোটের আগে যে মন্ত্রে শাসক দলের মাথায় উঠেছিল শিরোপা। সেই মন্ত্রের যাদুকর এই দেবাংশু। দেবাংশুর সেই অব্যর্থ মন্ত্রের নাম ‘খেলা হবে’। এদিন রান্নাঘরেও তার গলায় শোনা গেল ‘খেলা হবে’ গান।

সম্প্রতি ঘুগনি বিতর্ক ছিল শিরোনামে। রাজ্যের মুখ্যমন্ত্রীর মুখে শোনা গিয়েছিল ঘুগনির ব্যবহারিক প্রয়োগ । দেবাংশু কি তবে ঘুগনিতে বাজিমাৎ করবে? না, ঘুগনি নয়। দেবাংশুর প্রিয় পছন্দ চিকেন। তিনি চিকেন ছাড়া কিছু মুখে তোলেন না। কি বললেন তিনি, ‘ওরে আমার মুরগীরে তোর স্বর্গসম স্বাদ, তুই ছাড়া পৃথিবীতে সকল খাবার বাদ’। শুধু দেবাংশু নয়, ছিলেন তার মা। ছেলের এমন খাদ্য রসিকতাকে তিনিও ঠাট্টা করতে ছাড়লেন না।

google-news-icon

লেটেস্ট খবর