fbpx

Charu-arya: আর রাখঢাক নেই, প্রেম জমে ক্ষীর! প্রকাশ্যেই রিজওয়ানকে ঘনিষ্ঠ চুম্বনে ভরালেন দেবচন্দ্রিমা

বাংলা বিনোদন জগতে বহু তারকা জুটি রয়েছে। তবে তাঁদের মধ্যে চর্চিত হল চারু এবং আর্য-র জুটি। তাঁদের এই জুটি দর্শকের অত্যন্ত প্রিয়। স্টার জলসার জনপ্রিয় ‘সাঁজের বাতি’ ধারাবাহিকে প্রথম অভিনয় করেছিল এই জুটি। আর তখন থেকেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তাও পান তাঁরা। এমনকি তাঁদের অনুরাগীরাও তাঁদের অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনে একসঙ্গে দেখতে চায়। যদিও এই দুই তারকা নিজেদের সম্পর্ককে সবসময় বন্ধুত্বের নাম দিয়ে এসেছেন। তবুও তাঁদের দুজনের সম্পর্ক নিয়ে নেটিজেনদের মনে জল্পনা থেকেই গেছে।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই দেবচন্দ্রিমা এবং রিজওয়ানকে একসঙ্গে দেখা যায়। তাঁদের দুজনের ছবি সবসময়ই সোশ্যাল মিডিয়াজুড়ে ঘুরে বেড়ায়। আর এই জুটিকে একসঙ্গে দেখতেও পছন্দ করে অনুরাগীরা। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিয়ো শেয়ার করা হয়। আর সেই ভিডিয়ো শেয়ার হওয়ার পর থেকেই তা রীতিমত উত্তেজনা ছড়িয়ে দেয় অনুরাগীমহলে।

 

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

ভিডিয়োটিতে দেখা যায় দেবচন্দ্রিমা রিজওয়ানকে আলতো অথচ ঘনিষ্ঠ চুম্বনে ভরিয়ে দিচ্ছেন। ভিডিয়োটির ক্যাপশনে লেখা রয়েছে “একখান চুম্মা দে”। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই তাঁদের ভক্তরা নিজেদের উত্তেজনা ধরে রাখতে পারছে না। শুধু তাই নয়, তাঁদের দুজনকে এরূপ ঘনিষ্ঠ হতে দেখে দুজনের সম্পর্ক নিয়েও গুঞ্জন শুরু হয় টলিপাড়ায়।

এই ভিডিয়োটিতে দেবচন্দ্রিমা এবং রিজওয়ানকে একসঙ্গে দেখে বেজায় খুশি অনুরাগীরা। তাদের খুশির এক ঝলক রিজওয়ানের কমেন্ট বক্সেও প্রতিফলিত হয়েছে। বহু অনুরাগীরা মন্তব্য করেছেন যে বাস্তবেও তারা এই জুটিকে একসঙ্গে দেখতে চান। আবার কয়েকজন লিখেছেন যে চারু আর্য-র জুটিই সেরা। প্রসঙ্গত বহুকাল আগেই দীর্ঘদিনের প্রেমিক সায়ন্ত মোদকের সঙ্গে দেবচন্দ্রিমার বিচ্ছেদ হয়ে যায়। সেই থেকেই আর প্রেমের সম্পর্কে জড়াননি তিনি। তবে অনুরাগীদের একটা বিরাট অংশ রিজওয়ান এবং দেবচন্দ্রিমাকে বাস্তবেও একসঙ্গে দেখার জন্য দিন গুনছে।

 

google-news-icon

লেটেস্ট খবর