fbpx

Debchandrima Singha Roy: বোকা-বোকা সালোয়ার-চশমা পরা সাজ নয়! ছোট পোশাকে উন্মুক্ত উরুতেই উষ্ণতা ছড়াচ্ছে ‛চিঠি’

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল চিঠির হট অবতার! অভিনেত্রীর ছবি দেখে এ কী বললেন অভিনেতা রিজওয়ান

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে,  জনপ্রিয় টেলি তারকাদের ভিড়ে রীতিমত মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই উচ্ছাসে কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই আলোচিত তারকাদের তালিকায় একজন অন্যতম নাম হল অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy )।  সম্প্রতি এই টেলি অভিনেত্রীকে অভিনয় করতে দেখা গিয়েছে স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় মেগাসিরিয়াল সাহেবের চিঠি ‘তে ( Saheber Chithi )। যেখানে অভিনেত্রী ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র চিঠির ভুমিকাতে অভিনয় করছেন।

পর্দায় সচরাচর অভিনেত্রী দর্শকদের মাঝে ধরা দিয়েছেন সালোয়ার কিংবা শাড়ির সঙ্গে লম্বা বিনুনি এবং চোখে চশমা নিয়ে একেবারে সাধারন বাঙালি পরিবারের মেয়ে হিসেবে। কিন্তু এরই মাঝে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর করা এক পোস্ট ঘিরে রীতিমত চক্ষু চড়কগাছ হল নেটিজেনদের। তাঁর ছবি জুড়ে এক অদ্ভুত মাদকাসক্ত হলেন নেটিজেনরা। এককথায় বলতে গেলে, অভিনেত্রীর উষ্ণ অবতার থেকে রীতিমতো চুঁইয়ে পড়ছিল উষ্ণতা। কিন্তু কী এমন করলেন যা দেখার পর সকলেই হতবাক হয়ে রইলেন। এইদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে একটি নিয়ন বিকিনি টপ, কালো রঙের শার্গ এবং কালো শর্টস’এ লেন্স বন্দি হয়েছেন।

22c42

অভিনেত্রীর এমন লুক সামনে আসার পর মন্তব্য করতে দেরি করেননি নেটিজেনরা। তবে শুধু মন্তব্য নয়, অভিনেত্রীর এই ছবি পোস্ট হওয়ার পর বয়ে গিয়েছে অসংখ্য লাইকের বন্যা। সূত্র  মারফত জানা গিয়েছে, একদা নবাব নন্দিনী ধারাবাহিকের অভিনেতা রিজওয়ানের সঙ্গে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের বিশেষ বন্ধুত্বপূর্ণ সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। হয়েছে একাধিক আলোচনাও, যদিও এবিষয়ে এই দুই তারকাই জানিয়েছিলেন যে, ‘তাঁরা কেবল মাত্র পরস্পরের ভাল বন্ধু।’ যার এক ছোট্ট নিদর্শন পাওয়া গেল সোশ্যাল মিডিয়াতে। অভিনেতা রিজওয়ান অভিনেত্রীর ছবি দেখে মন্তব্য করেছেন, ‘চিঠি কোথায়?’

উত্তরে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের মন্তব্য, ‘পরে বলব।’ তবে শুধুমাত্র অভিনেতা নন, সাহেবের চিঠি ধারাবাহিকের খলনায়িকা অভিনেত্রী দেবলীনা কুমার দেবচন্দ্রিমার ছবি দেখার পর মন্তব্য করেছেন, ‘ আমি এবার মরেই যাব।’ উত্তরে অভিনেত্রী বলেন, ‘না না, বেঁচে থেকে সব সহ্য করতে হবে।’ বলে রাখা ভাল, সম্প্রতি সাহেবের চিঠি ধারাবাহিকে দেখা গিয়েছে বিয়ের বিশেষ পর্ব। যেখানে সাহেব বিয়ের পর চিঠিকে নিজের স্ত্রী হিসেবে মানতে নারাজ। এমন পরিস্থিতিতে কেমন ভাবে শুরু হবে সাহেব চিঠির প্রেম কাহিনী সেই আলোচনায় মেতে রয়েছেন দর্শকরা। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর এমন পোস্ট স্বাভাবিক ভাবেই সেই আলোচনার পারদ আরও কয়েক গুণ বৃদ্ধি পাবে বলেই মনে করছেন সমালোচকরা।

google-news-icon

লেটেস্ট খবর