fbpx

Rezwan-Debchandrima: আর্য-চারুর অটুট প্রেম! মধ্যরাতের রেজওয়ানের জন্মদিনে চুটিয়ে মজা করলেন দেবচন্দ্রিমা

একূল ভাঙে, ওকূল গড়ে । টলিউডে প্রেম ভাঙা গড়ার গল্প একেবারেই নতুন নয়। দীর্ঘদিনের সম্পর্কে ভাঙন আবার অল্পদিনেই বিয়ে এ ঘটনা আকছার ঘটে। কবির ভাষায়,’ তবু পুরাতন প্রেম ঢাকা পড়ে যায় নব প্রেম জালে’। একবছর আগেই ছিল জনপ্রিয় জুটি সায়ন্ত ও দেবচন্দ্রিমার। দুজনের মধ্যে ছিল ব্যাপক বন্ডিং। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ছিল ছবির আনাগোনা। তবে গত বছর আলাদা হয়েছে পথ। সায়ন্ত পেয়েছেন নতুন বান্ধবী। আর দেবচন্দ্রিমার খবরই আজ জানাব আপনাদের।

দেবচন্দ্রিমাকে এর আগে আমরা বিভিন্ন সিরিয়ালের মুখ্য চরিত্র দেখেছি তবে সায়ন্তকে সেরকমভাবে মুখ্য চরিত্রে দেখা যায়নি। নয়নতারা ধারাবাহিকে তার অভিনয় বেশ সুপ্রসংশিত। পরবর্তীকালে খড়কুটো ধারাবাহিককে তিনি একটি গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন সায়ন্ত। সেখান থেকেই বন্ধুত্বের শুরু। দুজনের সিরিয়ালের পাশাপাশি একটি ইউটিউব চ্যানেল রয়েছে। এখন সে ইউটিউব চ্যানেল ও বিভক্ত। দেবচন্দ্রিমা নিজের একটি আলাদা চ্যানেল খুলে নিয়েছেন গত বছরেই।এদিকে প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কে যাওয়ার পর চ্যানেল নতুন বান্ধবী নিয়ে ভল্গ করছেন সায়ন্ত। তবে বিচ্ছেদের সময় দুজনে কোন রকম কাদা ছোঁড়াছুঁড়ি করেনি। ব্যক্তিগতভাবে মতের মিল হচ্ছিল না বলে আলাদা হয়ে গেছেন এমন খবর।


তবে এক প্রেম ভাঙলেই তবে নতুন সুযোগ আসে। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকেই দেবচন্দ্রিমার কোঅ্যাক্টর আর্য অর্থাৎ রেজওয়ান রাব্বানী শেখের সঙ্গে নতুন সম্পর্ক তৈরি হয়েছে তার। এর আগেও তাদের পর্দার রসায়ন পছন্দ করতেন দর্শক। পর্দার বাইরেও রিলস ভিডিওতে মন ভরে অনুরাগীদের। গতকাল ঘটল এমন এক চমৎকার ঘটনা। রেজওয়ানের জন্মদিন তাই গতকাল মাঝরাতে একটি পাবে তার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে তার জন্মদিন সেলিব্রেট করা হয়। সেখানে উপস্থিত ছিলেন দেবচন্দ্রিমা। ইন্ডাস্ট্রি থেকে একমাত্র তিনি ছিলেন। ‘গর্জাস’ লুকে পার্টিতে নজর কাড়ছিলেন নায়িকা। ‘নবাব নন্দিনী’র নায়িকাকে ছেড়ে,ইন্ডাস্ট্রির বাকিদের বাদ দিয়ে শুধু মাত্র দেবচন্দ্রিমা কেন তা ঘিরে উঠছে প্রশ্ন। তবে কি রেজওয়ানের সঙ্গে সম্পর্কের নতুন সমীকরণ দেবচন্দ্রিমার? সময় দেবে উত্তর।

google-news-icon

লেটেস্ট খবর