fbpx

Deepankar De Birthday: স্বামীর জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন দোলন, রাঁধলেন পায়েসও

নেহা চক্রবর্ত্তী: আজ দীপঙ্কর দের ( Deepankar De )জন্মদিন। বিখ্যাত টলিউড অভিনেতা দীপঙ্কর দে যাকে টিভির পর্দায় দেখা যায় কখনও ভিলেন আবার কখনও ভালো মানুষ হিসাবে অভিনয়ের পার্ট করতে। টলিউডের অতি নামি অভিনেতা দীপঙ্কর দের বয়স বাড়লো আজ এক কাঠি । যদিও বয়সের কখনই তোয়াক্কা করেননি তিনি । জীবনকে উপভোগ করেছেন নিজের মতন করেই। প্রেম হোক বা বিচ্ছেদ কোনো কিছুই তাকে দমিয়ে দিতে পারেনি কখনই।

img 20220706 071954

উল্লেখ্য দীপঙ্কর দের স্ত্রী দোলন রায় ( Dolon Roy )তাঁর জন্মদিন উপলক্ষ্যে করেছে এলাহী আয়োজন করেছেন। বয়স কত হল দীপঙ্করের! এই বছর তিনি ৭৮ বছর বয়সে পা দিলেন । দোলন রায় তার প্রোফাইলে স্বামীর সঙ্গে বেশ কিছু পুরনো ছবি কোলাজ করে ক্যাপশনে নিজের প্রেম ও শুভেচ্ছা নিবেদন করেছেন অভিনেতার প্রতি। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন “জীবন মানে অনেক আঁধার একটুখানি আলো, সেই আলোতেই হৃদয় ভরুক মুহূর্ত কাটুক ভালো, বছর বছর ফিরে আসুক তোমার জন্মদিন”।

স্বামীর জন্মদিনে দোলন ভেবেছিলেন কোনো কাজ রাখবেন না। কিন্তু তা সম্ভব হয়নি । এসে পড়েছিল কাজ তাই যত তাড়াতাড়ি সম্ভব কাজ মিটিয়ে বাড়ি ফিরেছেন দুপুর দুটোর মধ্যে। জন্মদিনের সকালটা একসাথে কাটাতে পারেননি তারা। অভিনেতাকে উপহার কি দিলেন অভিনেত্রী? নায়িকা জানিয়েছেন স্বামীকে( Deepankar De ) তিনি উপহার দিয়েছেন জল ঠান্ডা রাখার বোতল, চা কফি খাওয়ার মগ, দামি পেন এবং দুই সন্ন্যাসীর জীবনচরিত।

এছাড়াও বার্থ ডের স্পেশাল মেনু হিসাবে ছিল জলখাবারে লুচি আর পায়েস। দুপুরে পাঁচ রকম ভাজা ডাল তরকারি আর সরষে ইলিশ। রাত্রিবেলা কী প্ল্যান জিজ্ঞেস করতে অভিনেত্রী জানান বিকেলে বেদান্ত মঠে যাওয়ার কথা আছে সেখানে অনাথ শিশুদের বিরিয়ানি খাওয়ানোর ইচ্ছা রয়েছে।

 

 

 

google-news-icon

লেটেস্ট খবর