fbpx

Deepika chikhlia: ছোট পোশাক, হাতে ওয়াইন! টেলিপর্দার ‘সীতা’র রূপ দেখে হতবাক ভক্তগণ, লজ্জায় চোখ ঢাকলেন নেটিজেনরা

অভিনেত্রীদের রিয়েল এবং রিল জীবনের পার্থক্য কয়েক যোজন। কিন্তু কখনও কখনও অভিনয় দক্ষতা দিয়ে তাঁরা জনগনের মনে ভীষণ ভাবে দাগ কেটে যান। জনগন ভুলে যান পর্দার অভিনেত্রীকে, তিনি তখন হয়ে ওঠেন দর্শকের আপনজন। এটাই একজন অভিনেতার সাফল্য। কিন্তু মুদ্রার অপর পিঠে এর জন্য কত যে বিপত্তিতে পরতে হয় তারকাদের! তা কেবল অভিনেতারা জানেন।

সালটা ১৯৮৭। টিভি সিরিয়ালের ধাক্কা তখনও পৌঁছায়নি ঘরে ঘরে। সন্ধ্যের শাঁখের আওয়াজের সঙ্গে সঙ্গে টিভি খুললেই দেখা যেত ভক্তিমূলক ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের তালিকায় সর্বাগ্রে স্থান পেয়েছিল ‘রামায়ণ’ ( Ramayan )। রাম-সীতা-লক্ষণ এর আবেগঘন দৃশ্যে চোখের জল ফেলত সারা ভারতবর্ষ। সীতা হলেন আদর্শ সতী নারী। এই ধারণা মানুষের অন্তরে আরও তীব্র করে তুলেছিল অবগুণ্ঠনে ঢাকা কমলা শাড়ি পরিহিতা জনম-দুখিনী সীতা।কে তিনি? টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা চিখলিয়া ( Deepika Chikhlia ) আজ হঠাৎ তাঁর কথা বলছি কেন? আসুন জেনে নিই।
img 20220822 162801

এবার পোশাক বিতর্কে জড়ালেন ‘মা সীতা’। আসল নাম দীপিকা হলেও, ঐ একটি আইকনিক চরিত্রাভিনয় তার নামকরণ করেছে সীতা। দীর্ঘদিন অবসর নিয়েছেন পর্দার জীবন থেকে। এখন বয়স প্রায় ষাটের কাছে। তবু মানুষের কাছে তিনি অমলিন। তাই হঠাৎ সর্ট স্কার্ট পরিহিতা সীতা ওরফে দীপিকাকে দেখে চোখ কপালে উঠেছে দর্শকের। হাতে রয়েছে ওয়াইন গ্লাস। সীতার এ কোন রূপ! সকলের ভ্রুকুটিতে এত বছর পরে এসেও বিতর্কের সম্মুখীন হলেন জনপ্রিয় অভিনেত্রী।

img 20220822 163106

গত ২৯ এপ্রিল ৫৮ বছরে পা দিলেন দীপিকা। বন্ধু বান্ধব হই-চই। এর ই মাঝে সোশ্যাল মিডিয়ায় দু একটা ছবি। কিন্তু এমন বিপদ অপেক্ষা করেছিল কে জানত! তিনি যেই স্কুল গার্ডের মতো পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন ওমনি সেটা হুহু করে ভাইরাল হয়ে গেল মুহূর্তের মধ্যে। শুধু তাই নয়, শেষমেষ চাপে পড়ে সেই ছবি ডিলিট করে দিলেন তিনি।কেন এই বিতর্ক? অভিনেত্রীর পরনে আলগা সাদা রঙের শার্ট, রঙিন টাই আর হাঁটুর উপরে একটি স্কার্ট আর হাতে ওয়াইনের গ্লাস।

নায়িকা সীতার এই আধুনিকা সাজ মানতে পারল না একুশ শতাব্দীর দর্শক। দেবীতুল্য সীতার পোশাকের ব্যাপারে রুচি নিয়ে প্রশ্ন তুলেছে তারা। একের পর এক অশ্লীল মন্তব্য জুটেছে নায়িকার কপালে। একজন কটাক্ষ করেছেন, “মানুষ আপনাকে ভগবান মনে করে আর আপনি এসব করছেন?” নায়িকার এই পোশাক ধর্মীয় ভাবাবেগে আঘাত দেয় বলে দাবি করেছেন অনেকে।

google-news-icon

লেটেস্ট খবর