fbpx

ভুলতে পারেননি প্রাক্তনকে, রালিয়ার বিয়ের আগেই শহর ছাড়লেন দীপিকা, রইল কারণ

রিয়া পাল,কলকাতা:আলিয়ার সাথে সম্পর্কে আসার আগে একাধিক সম্পর্কে জড়িয়ে ছিলেন রণবীর কাপুর। রণবীরের সাথে দীপিকার সম্পর্ক(relationship between ranbir and deepika)এর কথা সবার জানা। তাদের সম্পর্কের কথা সবসময় উঠে আসতো খবরের পাতায়। প্রেম লিভ-ইন থেকে শুরু করে শারীরিক সম্পর্ক তার পরেও ২০০৮ সালে ভেঙে যায় তাদের সম্পর্ক। ক‍্যাটরিনার জন‍্যই সম্পর্কে ভাঙন ধরেছিল তাদের এমনি কথা শোনা যায়। আলিয়া-রণবীরের বিয়ের রিসেপশনে নিমন্ত্রিতদের তালিকায় রয়েছে দীপিকা এবং ক‍্যাট কিন্তু তার আগেই শহর ছাড়লেন দীপিকা। শুধুই পুরোনো প্রেম ভুলতে না পারা নাকি অন‍্য কোনো কারণ?

রণবীর-আলিয়ার বিয়ে(ranbir-alia’s wedding) নিয়ে ভক্তদের উৎসাহ তুঙ্গে। গত বছর থেকে বিয়ের দিন ঠিক হয়ে আছে তাদের। সেই বিয়ের জন‍্য আয়োজন চলছে দুই পরিবারে কিন্তু তার মধ‍্যেই বার বার পরিবর্তিত হচ্ছে বিয়ের তারিখ। প্রথমে শোনা যায় ১৩ই এপ্রিল থেকে শুরু হবে বিয়ের আয়োজন ১৪ই এপ্রিল সম্পর্ণ হবে বিয়ে। সেই সব জল্পনা উড়িয়ে বিয়ে ঠিক হয় ১৭ই এপ্রিল। সেটাও নাকি হচ্ছে না। শোনা যাচ্ছে বাঙালির নববর্ষের দিনই এক হতে পারে চার হাত। তবে বিয়ের এতো তারিখ পরিবর্তন নিয়ে জল্পনা চলছে বলিউড মহলে।

deepika andkatrina upset for ranbir weddingএবার শোনা যাচ্ছে নববর্ষের দিনেই বিয়ে সম্পর্ণ করছে রণবীর-আলিয়া। সূত্রের খবর অনুযায়ী তাদের বিয়েতে উপস্থিত থাকবে ৪৫০ জন অথিতি। তাদের রিসেপশনের তালিকাও ছোট না। সেই তালিকায় অন‍্য তারকাদের সাথে আছে রবীর কাপুরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা ও ক‍্যাটের নাম। তাদের নাম থাকলেও পুরোনো প্রেমিকের বিয়ের অনষ্ঠানে তারা কি আসবে সেটাই এখন বড়ো প্রশ্ন অনুরাগীদের মনে।
আরও পড়ুন…..ভীমরতি! চড়া মেকাপে বউ সেজে ‘বাদাম বাদাম’ গাইলেন রানু মন্ডল, ভিডিও ভাইরাল

গত সোমবার সন্ধে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় দীপিকাকে। সবুজ পোশাক পড়ে পাপারাজ্জিদের হাত নাড়ছেন হাসি মুখে। হঠাৎ করে রণবীরের বিয়ের আগে কেন শহর ছাড়ছে দীপিকা। তবে কি ভুলতে পারেনি পুরোনো প্রেমিককে এই প্রশ্ন উঠছে ভক্তদের মনে। অনেকেই মনে করছেন কোনওভাবে কি পুরোনো প্রেমিকের জন্য মন খারাপ হচ্ছে দীপিকার নাকি চোখের সামনে পুরোনো প্রেমিককে অন্যের হতে দেখতে পারবেন না দীপিকা? এমন প্রশ্নই শোনা যাচ্ছে সর্বত্র।

আরও পড়ুন…..বিয়ের পিঁড়িতে রালিয়া! জুটির সাজ দেখলে চমকে যাবেন আপনিও

ranbir with deepika and katrinaঅভিনেত্রী কোথায় গেলেন, তা যেমন কেউ জানে না, তেমনই শহর কেন ছাড়লেন তাও সবার অজানা। আসলে ভক্তদের ধারণা গোটা মুম্বই এখন রণবীরের বিয়ে নিয়ে মেতেছে, তাতে মোটেই মন টিকছে না দীপিকার, তাই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অন্যদিকে দীপিকা ও রণবীর দুজনেই এখন ভাল বন্ধু।

google-news-icon

লেটেস্ট খবর