fbpx

Ranbir- Deepika: “রণবীরকে কন্ডোমের প্যাকেট কিনে দিতে চাই!”, কোন প্রসঙ্গে এমন বেফাঁস মন্তব্য করলেন দীপিকা?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বলিউডের ( Bollywood ) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম দিপীকা পাড়ুকোণ ( Deepika Padukone )। তাঁর পারিশ্রমিকের অঙ্কটা শুনলে চোখ ছানাবড়া হয়ে যায় অনেক পরিচালকেরই। বলিপাড়ার অভিনেত্রীদের ( Highest paid bollywood actress ) মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক আসে তাঁর ঝুলিতেই। তবে জানেন কি? এই প্রভাবশালী নায়িকার উপর একদা বেজায় চটেছিলেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর ( Rishi Kapoor )।

ঋষি কাপুরের ( Rishi Kapoor ) অভিযোগ দীপিকা নাকি কাপুর পরিবারের সন্মান নষ্ট করছেন। গোটা বিষয়টি এতটাই বাড়াবাড়ির আকার ধারণ করে ফেলে যে শেষমেষ করণ জোহরকে ( Karan Johar ) হস্তক্ষেপ করে বিষয়টির মিটমাট করাতে হয়। প্রসঙ্গত, করন জোহরের জনপ্রিয় টক-শো ‘কফি উইথ করণ’-র ( Koffee with Karan ) একটি এপিসোডে অতিথি হিসেবে আসেন সোনাম কাপুর ( Sonam Kapoor ) ও দিপীকা পাড়ুকোণ ( Deepika Padukone)।

rd 1

উল্লেখ্য, সোনাম বা দীপিকা ( Sonam Kapoor and Deepika Padukone at Koffee with Karan ) দুজনেই রনবীরের প্রাক্তন। টক-শোটিতে আসার কয়েকদিন আগে সদ্য প্রেম ভেঙ্গেছে দীপিকা ও রনবীরের। দীপিকার ঘারে ‘রনবীর’ লেখা ট্যাটু তখনও বেশ জ্বলজ্বল করছে। এই শোয়ে এক করণের প্রশ্নে দীপিকা বলেন তিনি রনবীর কাপুরকে কনডমের প্যাকেট উপহার দিতে চান। যেই কথার সমর্থন করেন সোনাম কাপুরও। বলা বাহুল্য, তাঁদের মন্তব্য আসলে রনবীরের বহুগামী স্বভাবেরই ইঙ্গিত দিচ্ছে।

rd 3

এই বিতর্কিত মন্তব্যর ( Deepika Padukone Controversial comment ) জেরেই দীপিকার উপর বেজায় চটেন রনবীর কাপুরের বাবা ঋষি কাপুর। ঘটনার জল এতোটাই গড়িয়ে যায় যে বিষয়টিতে নাক গলান করণ জোহর ( Koffee with Karan controversy )। কোন মতে, বুঝিয়ে শান্ত করেন বর্ষীয়ান অভিনেতাকে। তবে ঘটনার জেরে চিরতরে খারাপ হয়ে যায় কাপুর পরিবারের সঙ্গে দীপিকার সম্পর্ক ( Kapoor vs Deepika Padukone )।

এক সাক্ষাৎকারে করণ জোহর ঘটনার কথা উল্ল্যেখ করে জানিয়েছেন, বিতর্কের জেরে তাঁকে শোয়ের বহু এপিসোড বাদ দিতে হয়েছে। কখন- কখন বলিপাড়ার বহু গণ্যমান্য অভিনেতা ফোন করে এপিসোড ডিলিট করার অনুরোধও করেছেন। তবে সম্প্রীতি শোয়ের নতুন সিজন শুরু হয়েছে। এই মুহূর্তে এক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হচ্ছে এই টক-শো’য়ের। প্রথম এপিসোডে অতিথি হিসেবে এসেছিলেন আলিয়া ভাট ( Alia Bhatt ) ও রণবীর সিং (Ranveer Singh )। এর পরের এপিসোডে আসার কথা সারা আলি খান ( Sara Ali Khan ) ও oজাহ্নবী কাপুর ( Janhvi Kapoor )।

google-news-icon

লেটেস্ট খবর