fbpx

Deepika Padukone: একেবারে যমজ বোন, শহরবাসীর আড়ালে কলকাতা শহরের বুকেই দীপিকার যমজ

অহেলিকা দও, কলকাতা : বলিউডের সবচেয়ে সফলতম অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) অন্যতম। শুধু বলিউডেই নয় হলিউডেও একের পর এক সিনেমা করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটা ছবি দেওয়ার সঙ্গে সঙ্গে নিমেষের মধ্যে তা ভাইরাল হয়ে যায় তাঁর। তবে এবার স্যোশাল মিডিয়ায় ধরা দিলেন দীপিকা পাড়ুকোনের ‘যমজ’। তাও আবার একজন কলকাতার কন্যা।

deepika padukone

ইন্টারনেটে দীপিকা পাড়ুকোনের এক বোনের খোঁজ মিলেছে। তবে এর সঙ্গে দীপিকা পাড়ুকোনের রক্তের সম্পর্ক নেই। সম্পর্ক আছে শুধুই মুখের ভাজের। তিনি একজন ইনস্টাগ্রাম ডিজিটাল ক্রিয়েটর। তাঁর নাম রিজুতা ঘোষ দেব। বর্তমানে তিনি মিউনিখের বাসিন্দা। ইন্সটাগ্রামে একাধিক ছবি রয়েছে রিজুতার। প্রায় সব ছবির সঙ্গে একটা মুখের সাদৃশ্য আছে এই কলকাতার কন্যার। দেখে মনে হচ্ছে স্বয়ং দীপিকা পাড়ুকোন। আর তাই রিজুতার ছবি দেখে ভুল করে কেউ কেউ যেমন বলেছেন ‘প্রথমে ভেবেছিলাম দীপিকা পাড়ুকোন’ তেমনই আবার কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘ইনি দীপিকার যমজ বোন নাকি?’

ইনস্টাগ্রামে রিজুতার ফলোয়ার মন্দ নয়। প্রায় ৫৬ হাজারেরও বেশি মানুষ তাঁকে ফলো করেন। প্রতি মুহূর্তেই নানা আপডেট তিনি শেয়ার করেন। অন্যদিকে  সম্প্রতি, দীপিকা পাড়ুকোন রণবীর সিংয়ের সাথে হাওয়াইতে রোমান্টিক মূহুর্ত কাটিয়ে মুম্বাইতে ফিরেছেন। ইতিমধ্যে দীপিকার কিছু সিনেমা আসতে চলেছে দক্ষিণের অভিনেতা প্রভাসের সাথে ‘প্রজেক্ট কে’, শাহরুখ খান এবং জন আব্রাহামের সাথে ‘পাঠান’। এগুলি ছাড়াও তাকে ‘দ্য ইন্টার্ন’ রিমেক এবং ‘ফাইটার’-এ দেখা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর