fbpx

Ishmart jodi: ‘ইস্মার্ট জোড়ি’র লড়াইয়ে নামল দেব-জিৎ! রুক্মিণীর সামনে কি শেষমেশ হারতে হবে অভিনেতাকে?

ইস্মার্ট জোড়ির ( ishmart jodi ) মঞ্চ বাংলা টেলিভিশন জগতে এনেছে এক নতুন রিয়েলিটি শো। বাংলার দর্শকের, তারকা জীবন নিয়ে কৌতূহলকে মাথায় রেখেই স্টার জলসার নতুন ভাবনা ছিল ইস্মার্ট জোড়ি। প্রথম সিজনে সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন বাংলার সুপারস্টার জিৎ ( Jeet )। নবনীতা জিতু,নীল-তৃণা, গৌরব-দোবলীনা ইত্যাদি একাধিক তারকাদের বাস্তব জীবনের প্রেম রোম্যান্স সবই এই শো-য়ের মাধ্যমে উঠে এসেছে পর্দায়। কিন্তু খেলার মাধ্যমে কে হতে উঠতে পারে বাংলার সবচেয়ে “ইস্মার্ট জোড়ী” মূল টক্কর এখানেই ? শেষ পর্যন্ত সকলেই এসে পৌঁছেছে চূড়ান্ত পর্যায়ে। আগামী ৩১ জুলাই হবে ইস্মার্ট জোড়ীর শেষ পর্ব।

এরপরই আসছে বাংলার ডান্স রিয়েলিটি শো। সেখানে দেব- রুক্মিণীকে ( Dev – Rukmini Maitra ) একত্রে বিচারকের আসনে পাবে বাংলার দর্শক। তাই একত্রিশে জুলাই স্টার জলসায় হতে চলেছে ধামাকাদার পর্ব। বাংলার দুই সুপারস্টার দেব- জিৎ থাকছে একই মঞ্চে। এছাড়াও থাকবেন দেব সঙ্গিনী অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) এবং সঙ্গীতশিল্পী শান (Shaan)। আরও এক অভিনেত্রী মনামী দে(Monami Dey)কেও দেখা যাবে এই মঞ্চে। সেখানেই দুই সুপারস্টারের মধ্যে জমবে লড়াই। কে জিতবে? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসা।

প্রায় দু দশক আগে বাংলায় শুরু হয়েছিল দুই সুপার হিরোর টক্কর। দেব না জিৎ? এই উন্মাদনায় ভাগ হয়ে যেত ছোট থেকে বড়ো সবাই। সেই মাদকতা আজও আছে দর্শকের মধ্যে। এখনও পর্দায় দুই নায়ককে একসঙ্গে দেখলে উচ্ছ্বসিত হয়ে ওঠে দর্শক। শেষ ‘ দুই পৃথিবী’ সিনেমায় দেব- জিৎকে এক ছবিতে পেয়েছিল দর্শক। তারপর আর স্ক্রিন ভাগ করেননি দুই বিখ্যাত অভিনেতা। অবশেষে ইস্মার্ট জোড়ীর মঞ্চে আবার দেখা যাবে তাদের। সেখানেই তারা খেলবেন ডাম সারাজ অর্থাৎ একজন ইশারায় বোঝাবেন গানের নাম, অপর জনকে ইশারা দেখে বুঝতে হবে ব্যক্তি কী দেখাচ্ছেন? এভাবেই জমে উঠবে ইস্মার্ট জোড়ীর পর্ব। দেব বলেছেন, “আমি আর জিৎদা খেলব। দর্শকরা এখানে বিচারক।”

দেবের পালা প্রথমেই, অঙ্গ ভঙ্গি করে বোঝাতে হবে বাংলা গানের নাম। দেব ইশারায় দেখাবেন প্যায়ারে লাল গানের ডান্স স্টেপ, আর হিরো কে জিজ্ঞাসা করলে দেখাবেন নিজেদের দুজনকে। সঙ্গে সঙ্গে জিৎ বুঝে যাবেন ” দুই পৃথিবীর” কথা বলা হচ্ছে। এরপর জিৎ-য়ের অভিনয় করার পালা, এসময় জিৎ দেবের দিকে ইঙ্গিত দিয়ে বলবেন ইশারায়, ” আমরা দুজন কী?” দেব বলবেন “বন্ধু”।আর তাতেই দেব বুঝে যাবেন এখানে জিৎ-য়ের বিখ্যাত গান ” ও বন্ধু”র কথা বলা হচ্ছে। এভাবেই আরো খেলা চলতে থাকবে। তৈরি হবে একের কর এক মজাদার মুহূর্ত।

সিনেমার ময়দানে যতই রেষারেষি থাক। এই পর্ব থেকেই বোঝা যায়, বাস্তবে এই দুই আসলে খুব ভালো বন্ধু। দেব- ভক্ত ও জিৎ- ভক্তদের কাছে এটা একটা বড়ো মুহূর্ত। লড়াই থাকবে লড়াইয়ের জায়গায় , বন্ধুত্ব বন্ধুত্বের। ইস্মার্ট জোড়ী শেষ হলেই শুরু হবে স্টার জলসার ডান্স রিয়্যালিটি শো। এর প্রচারেই মূলত আসবেন ইস্মার্ট জোড়ীর মঞ্চে। আর দুই সুপারস্টারের উপস্থিতিতে বাংলার সিনে-প্রেমীরা যে টিভি থেকে চোখ সরাতে পারবে না তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর