fbpx

“ম্যাডামকে খুশি করতে কী কীই না করতে হয়!” হটাৎ কোন প্রসঙ্গে এমন বললেন দেব?

অনীশ দে, কলকাতা: বাংলা ইন্ডাস্ট্রির শেষ সুপারস্টার দেব (Dev)। একসময়ের গদ বাঁধা রিমেক ছবি ছেড়ে এখন মৌলিক গল্পে জোড় দিচ্ছেন তিনি। আর তাঁর এই নতুন সফরের সাথী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। দেব প্রোডাকশন্সের শুরুর দিন থেকেই তাঁর সঙ্গে যুক্ত রুক্মিণী। দেবের সাথে একের পর এক হিট ছবিতে কাজও করেছেন তিনি। তবে যারা তাঁকে নিয়মিত ফলো করেন তাঁরা জানেন যে শরীরচর্চায় কতটা মনোযোগী রুক্মিণী। সম্প্রতি তাদের জুটি দর্শককে উপহার দিয়েছেন ‘কিশমিশ’। বক্স অফিসে রমরমিয়ে চলেছে এই রম-কম ছবি। এছাড়াও ‘কবীর’, ‘চ্যাম্প’ ইত্যাদি ছবিতেও দুজনকে দেখা গিয়েছে একসাথে।

dev 9

আর শুধু ছবি নয়, একাধিক অনুষ্ঠানেও একে অপরের সাথেই যান তাঁরা। অবশ্য ভক্তদের দাবি, দুজনে অনেক দিন ধরেই একে ওপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। কিন্তু প্রকাশ্যে আজ পর্যন্ত দেব ও রুক্মিণী তা স্বীকার করেননি। আর শুধু অনুষ্ঠান ও ছবিতেই নয়, জিমেও একসাথে জন দু’জনে। আর সম্প্রতি তাদের জিমের এক ভিডিও ভাইরাল হয় ইনস্টাগ্রামে। রুক্মিণী তাঁর এবং দেবের একটি ভিডিও নিজের প্রোফাইলে আপলোড করেন ও লেখেন, ‘হু ইজ দ্য ফিটেস্ট অফ দেম অল!’ এর প্রত্যুত্তরে দেব কমেন্ট করে লেখেন, ‘ম্যাডামকে খুশি করতে কী কীই না করতে হয়’। এই কমেন্টের উত্তরও দিয়েছেন ‘কবীর’ অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

তিনি লেখেন, ‘কারণ আমি তারই যোগ্য’। প্রসঙ্গত, স্টার জলসার সম্প্রচারিত ডান্স ডান্স জুনিয়রের সিজন ৩- এর জন্যেই এই প্রস্তুতি অভিনেতা অভিনেত্রীর। এই মুহূর্তে বাংলার দুই শেষ সুপারস্টারই টেলিভিশনে যথেষ্ট সক্রিয়। দেব (Dev) ও জিৎ (Jeet) দুজনেই স্টার জলসার রিয়ালিটি শো-এর সাথে যুক্ত। বলাই বাহুল্য, ঈদের মরশুমে জিৎ ((Jeet)) অভিনীত রাবণ এবং দেব অভিনীত কিশমিশ বক্স অফিসে একে ওপরের সম্মুখীন হয়। দুটি ছবিই রমরমিয়ে চলে বক্স অফিসে। কিন্তু দুই ছবির ধারা ছিল একেবারে আলাদা।

dev+jeet

একদিকে জিতের রাবণ একটি অ্যাকশন ড্রামা ছবি এবং অন্যদিকে কিশমিশ একটি পারিবারিক ছবি। দুই সুপারস্টারের ভক্তরা নিজেদের মধ্যে তুমুল ঝগড়া চালালেও এই দুই তারকা যে কত ভালো বন্ধু, তা প্রকাশ্যে এসেছে বারংবার। এমনকি পশ্চিমবঙ্গে দক্ষিণী ও হিন্দি ছবি রমরমিয়ে চলার পর দর্শক এখন দেব (Dev) ও জিৎকে (Jeet) একই পর্দায় দেখতে চান। তবে সে বিষয়ে এখনও কিছু জানাননি তারকারা। দেবের আসন্ন ছবির নাম প্রজাপতি। এই ছবিতে তাঁর পাশাপাশি দেখা যাবে মিঠুন চক্রবর্তী এবং মমতা শঙ্করকে। পরবর্তীতে ‘এগারো’ খ্যাত পরিচালক অরুণ রায়ের পরিচালনায় বাঘাযতীন – এর বায়োপিকে দেখা যেতে পারে তাঁকে।

google-news-icon

লেটেস্ট খবর