fbpx
Saturday, October 1, 2022

Dev-Rukmini: ছোট পর্দায় দেব-রুক্মিণী! তবে কি এবার বন্ধ সিনেমার কাজ

মন্টি শীল, কলকাতা: দর্শকদের বিনোদনের স্বার্থে প্রতিদিনই টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় একের পর এক ভিন্ন স্বাদের বাংলা ধারাবাহিক। যা ইতিমধ্যেই বিনোদনের জগতকে এক অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। কিন্তু সম্প্রতি এই ধারাবাহিকে নিয়েও দর্শকদের মাঝে এক অদ্ভুত অনীহা দেখা গিয়েছে, কারণ অবশ্য গল্পের একঘেয়েমি। আর দর্শকদের এই একঘেয়েমি দূর করতেই সপ্তাহের শেষে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে একাধিক জনপ্রিয় রিয়ালিটি শো। যা ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। যার মধ্যে অন্যতম হল স্টার জলসার পর্দায় সম্প্রচারিত জনপ্রিয় শো ‘ইস্মার্ট জোড়ি’।

কিন্তু সূত্র অনুসারে জানা গিয়েছে, খুব শীঘ্রই শেষ হতে চলেছে বাংলা টেলিভিশনের এই নন ফ্রিকশন শো। আর তাঁর বদলে স্টার জলসা ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত হতে চলেছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ ( Dance Dance Junior Season 3 )। নাচের উপর ভিত্তিক এই জনপ্রিয় রিয়ালিটি শো-টি গত দুই সিজন টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। আর তাই জনপ্রিয়তাকেই কাজে লাগিয়ে খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় আসতে শো-এর তৃতীয় পর্ব।

8c52

জানা গিয়েছে, ইতিমধ্যেই শো-এর প্রতিযোগিদের সংগ্রহ করার জন্য সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে শুরু হয়েছে অডিশান গ্রহণের কাজ। যাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে এসেছে দর্শক মহলের মধ্যে। তবে শোনা যাচ্ছে, নতুন রিয়ালিটি শো-এর সঙ্গে সঙ্গে দর্শকদের জন্য থাকছে এক নতুন চমক। সূত্র অনুযায়ী সেই চমকটি হল, শো-এর তৃতীয় পর্বে বিচারকের আসনে উপস্থিত থাকতে চলেছেন টলিউড অভিনেতা দেব ( Dev ), অভিনেত্রী রুক্মিণী মৈত্র ( Rukmini Moitra ) এবং মনামী ঘোষ ( Monami Ghosh )। তবে সূত্র অনুসারে এও জানা গিয়েছে, শো-এর এই পর্বে দেখা যাবে না অভিনেতা তথা মহাগুরু মিঠুন চক্রবর্তী-কে।

8c53

তবে এতো গেল বিচারকের প্রসঙ্গ। এইবার আসা যাক শো এর মেন্টরের প্রসঙ্গে। জানা গিয়েছে এই মেন্টরের আসনেও থাকছে এক নতুন চমক। সূত্র অনুযায়ী, এই বিশেষ আসনে উপস্থিত থাকতে দেখা যাতে পারে ‘খড়কুটো’ ধারাবাহিকের অভিনেত্রী তৃণা সাহা, ‘গঙ্গারাম’ ধারাবাহিকের অভিনেতা অভিষেক এবং ‘খুকুমনি হোম ডেলিভারি’ ধারাবাহিকের অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত-কে। ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি-এর প্রযোজনার দ্বায়িত্বে রয়েছেন প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, রিয়ালিটি শো-এর এই পর্বটিতে অংশগ্রহণ করতে চলেছে ৫-১২ বছর বয়সী প্রতিযোগিরা। ইতিমধ্যেই এই শো-এর সম্প্রচার হওয়ার খবর সামনে আসতেই রীতিমতো পারদ চড়তে শুরু করেছে সমগ্র নেটদুনিয়া জুড়ে। এমনকি দর্শক মহলেও নজরে এসেছে এক অদ্ভুত উম্মাদনা।

google-news-icon

লেটেস্ট খবর