fbpx

একেবারে ‘কাছের মানুষ’ দুই মহানায়ক! দুর্গোৎসব মাতাতে পর্দায় নতুন রূপে হাজির দেব-প্রসেনজিৎ

শোনা যাচ্ছে, এই বছরের শেষে 'প্রজাপতি' মুক্তি পাবে প্রেক্ষাগৃহে এবং 'কাছের মানুষ' মুক্তি পেতে চলেছে এই বছরের ৩০শে সেপ্টেম্বর।

অনীশ দে, কলকাতা: টলিউড ইন্ডাস্ট্রির এই মুহূর্তের অন্যতম ব্যস্ত অভিনেতা দেব (Dev)। একদিকে চলচ্চিত্র জগৎ অন্যদিকে রাজনীতি, সমান তালে সামলাচ্ছেন তিনি। এমনকী সম্প্রতি তিনি হাত পাকিয়েছেন ছোট পর্দায়। ডান্স ডান্স জুনিয়রের সিজন ৩- এর বিচারক আসনে বিরাজমান তিনি। বলাই বাহুল্য, সম্প্রতি তিনি শেষ করেছেন ‘প্রজাপতি’ ছবির শ্যুটিং। এই ছবিতে দেবের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে মিঠুন চক্রবর্তী, মমতা শঙ্কর, খরাজ মুখোপাধ্যায়, কনিনীকা ব্যানার্জী প্রমুখকে। কয়েকদিন আগেই এই ছবির শ্যুটিং করতে গিয়েছিলেন বেনারসে। সেখানকার কাশি বিশ্বনাথ মন্দিরে পুজোর ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেতা-সাংসদ। এবার নিজের পরবর্তী ছবির তোড়জোড় শুরু করলেন তিনি।

dev 16

শোনা যাচ্ছে, এই বছরের শেষে প্রজাপতি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। কিন্তু দূর্গা পূজার সময় সবচেয়ে বেশি বাংলা ছবি মুক্তি পায়। বড় তারকা হোক কিংবা ছোট অভিনেতা, সেই সময় সবার ছবিই কম বেশি মুক্তি পায়। কোনও কোনও ক্ষেত্রে এমনও দেখা গিয়েছে যে দূর্গা পূজার সময় একই অভিনেতার ২টি ছবিই একদিনে মুক্তি পেয়েছে। দেব নিজেও এর ব্যতিক্রম নন। পুজোর সময় তাঁর প্রযোজনা সংস্থা দেব প্রোডাকশন্সের তরফ থেকে দর্শকদের জন্য এক বড় উপহার থাকবে। বাংলার দুই মহানায়ক দ্বিতীয়বারের জন্য একই ছবিতে অভিনয় করতে চলেছেন।

dev 18

দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) অভিনীত এই ছবির নাম কাছের মানুষ (Kacher Manush)। ছবিটি মুক্তি পেতে চলেছে এই বছরের ৩০শে সেপ্টেম্বর। এই ছবির প্রথম পোস্টার অনেকদিন আগেই সামনে আসে। যেখানে দেখা যায় দেব এবং প্রসেনজিৎ একটি রেল লাইনে দুজন দুজনের দিকে তাকিয়ে বসে রয়েছেন। ইঙ্গিত স্পষ্ট ছিল, ছবিতে এই দুই চরিত্রের মধ্যে সুসম্পর্ক নেই। কিন্তু এই ছবির মুক্তির তারিখ জানানোর জন্য আরেকটি পোস্ট করা হয় দেবের ইনস্টাগ্রাম থেকে। যেখানে প্রসেনজিৎ এবং দেব একে অপরের পাশে বসে রয়েছেন। আর দুজনেই হাসছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

একের পর এক ছবির মুক্তি নিয়ে এই মুহূর্তে বেজায় ব্যস্ত টলিউড ইন্ডাস্ট্রি। এমনকী গত বৃহস্পতিবার একই দিনে মুক্তি পেয়েছে অরিন্দম শীল পরিচালিত ব্যোমকেশ হত্যামঞ্চ, রাজ চক্রবর্তী পরিচালিত ধর্মযুদ্ধ, এবং তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ভটভটি। বলাই বাহুল্য, এর মধ্যে ব্যোমকেশ হত্যামঞ্চ সবচেয়ে বেশি শো পেয়েছে। কয়েকমাস আগেই এক সাক্ষাৎকারে এই শো পাওয়া নিয়ে বিস্তর আলোচনা করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব। বাংলা ইন্ডাস্ট্রির অন্দরের রাজনীতি সম্পর্কেও মুখ খোলেন এই অভিনেতারা।

google-news-icon

লেটেস্ট খবর