fbpx
Wednesday, October 5, 2022

‘খোকাবাবু’ দিলেন সুখবর! বিয়ের দিন ঘোষণা করলেন অভিনেতা দেব, প্রকাশ্যে আসতেই উত্তেজিত নেটপাড়া

ইন্ডাস্ট্রিতে অনেক দিনের পুরনো গুঞ্জন কবে বিয়ে করতে চলেছেন টলিউডের হার্টথ্রব অভিনেতা দেব। এই প্রশ্ন শুনেই নাস্তানাবুঁদ হয়ে জান অভিনেতা। অনেক সময়েই কথা এড়িয়ে যান। বাংলা ইন্ডাস্ট্রিতে দেবের কথিত প্রেমিকা রুক্মিণীর সাথে কবে গাঁটছড়া বাঁধবেন এই উত্তরই সকলে জানতে চাইছে।

তবে এই প্রশ্নের উত্তর আর বেশি দিন চেপে রাখতে পারলেন না। অবশেষে বাধ্য হয়েই মুখ খুললেন। যে অভিনেতাকে ছাদনাতলায় নিয়ে যাওয়া ছিল এক প্রকার অসাধ্য কাজ। এবার নিজেই ছাদনা তলায় যেতে চাইছেন। আসল কথা খুলে বলে যাক। অভিনেতা আসলেই বিয়ে করতে যাচ্ছেন না।

Kishmish
Kishmish

আরও পড়ুন………রামনবমীতে অস্ত্র হাতে মিছিল! সেই মিছিলের ফুল ছুঁড়লেন খোদ তৃণমূল বিধায়ক

সম্প্রতি দেব রুক্ষ্মিনীর নতুন ছবি ‘কিশমিশ’ এর দ্বিতীয় গান মুক্তি পেয়েছে। প্রথম গানের পরেই এই গানটিও মুক্তির পরেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। মুক্তির সাথে সাথেই লাখের উপর ভিউস হয়েছে। অনেকেই জানিয়েছেন বাংলায় এত ভালো গান ও সুর আবার বহুদিন পরে শোনা যাচ্ছে।

মুলত গানের মুক্তির দিন প্রেস কনফারেন্সে দেবকে বিয়ে ও প্রেমের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়। আর তখনই অভিনেতা কায়দা করে বলেন যে ২৯ এপ্রিল বিয়ের পিড়িতে বসতে চলেছেন তিনি আর তার হবু বৌ রুক্ষ্মিনী।

আরও পড়ুন………মাঠের তারকাদের বল গড়িয়ে বলিউড পাড়ায়, দেখে নিন ক্রিকেটারদের সুন্দরী নায়িকা বৌ

অভিনেতা দেব বেশ মজার ছলেই ছবি মুক্তির দিনটি সকলের সামনে প্রকাশ করলেন। তিনি আরও বলেন ছবি মুক্তির দিনই তার আর রুক্ষ্মিনীর বিয়ের দিন। দেবের মুখে এই কথা শুনেই দেবের অনুরাগীদের মধ্যে অনেকেই নিজের কানকেই বিশ্বাস করাতে পারছে না। কেউ বলছে এটা কি করে সম্ভব! তবে আসল কথা কিন্তু অন্য।

Kishmish
Kishmish

আর যাই হোক দেব কি আকার ইঙ্গিতে কিছু বোঝাতে চাইলেন। কবে করবেন বিয়ে? কবে চারহাত এক হবে? এই প্রশ্নের জট এত জলদি খুলছে না। তবে দেরী যে আর নেই সেই ইঙ্গিত স্পষ্ট।

google-news-icon

লেটেস্ট খবর