fbpx

Dev: কোটিপতি অভিনেতা! ছাদের মধ্যে আস্ত পুল, ঘুরে দেখবেন নাকি দেবের এই বিলাসবহুল বাড়ি?

সৌমি ঘোষ,কলকাতা: বাংলা সিনেমার জগতের এক উজ্জ্বল নক্ষত্র দীপক অধিকারী ওরফে দেব ( Dev )। তবে দেব শুধু অভিনেতা নন, তিনি রাজনীতির ময়দানেও একজন পরিচিত নাম। গ্রাম বাংলা হোক বা শহর কলকাতা অগুনতি ভক্তের কাছে ‘দেব’ ভগবান। বাংলার মানুষের কাছে নম্র ভদ্র ন্যায়পরায়ণ মানুষ হিসাবেও তিনি যথেষ্ট জনপ্রিয়। তারকাদের রঙিন খোলামেলা পোশাক, সুদৃশ্য বাড়ি, বহুমূল্য গাড়ি, আড়ম্বরপূর্ণ জীবন যাত্রা সবই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে। দেবের মতো স্টাইল আইকন যদি নিজের বহুতল বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়্যার করেন তবে স্বাভাবিকভাবেই চোখ ধাঁধিয়ে যাবে মানুষের।

দেবের বহুতল আবাসনের ছাদেই রয়েছে আস্ত একটি পুল। বিদেশের একটুকরো ছবি যেন উঠে এসেছে বাংলার বুকে। বাইরের খোলা আকাশ যেন নেমে এসেছে পুলের নীল জলে। অবসর কাটাচ্ছেন অভিনেতা। পুলের নীলে স্নান করছেন বাংলার হার্টথ্রব অভিনেতা দেব। পুলের দুধারে বসে রয়েছেন বাবা-মা। মুখে একগাল হাসি। পোষ্যকে আদর করতে করতে তুলছেন ছবি। নীলাভ জলের নীচে সার্ট বিহীন সিক্ত দেহে দেব উষ্ণতার ঢেউ তুলেছেন। এই দৃশ্যের সৌন্দর্য মন ভিজিয়েছে হাজার হাজার নেটিজেন দের। মুহূর্তে ভাইরাল হয়েছে ছবি।

অভিনেতারা শুধুমাত্র অভিনয়ের মঞ্চে সীমাবদ্ধ নেই, একাধিক আয়ের রাস্তাও খুলছেন তাঁরা। রাজনীতি, ব্যবসা, প্রযোজনা চারিদিকে ছড়িয়ে দিচ্ছেন নিজেদের বহুমুখী প্রতিভা। দেব সেই দিক থেকে বাংলার পথপ্রদর্শক, তা বলাই যায়। দেশের সাংসদ, সিনেমার প্রযোজক,পারিবারিক ব্যবসার পরিদর্শক সব কাজই সমান তালে সামলাচ্ছেন। কেশপুরের ছোট্ট গ্রাম থেকে উঠে বহু চড়াই উতরাই পেরিয়ে আজ বাংলা ইন্ড্রাস্ট্রির অন্যতম নাম দেব। মুম্বাইয়ে সিনেমার সেটে সহায়তার কাজ থেকে সিনেমার হিরো হয়ে ওঠার পথ সহজ ছিল না। তবু তাকে পড়তে হয়েছে বিভিন্ন সমালোচনার মুখে। সমস্ত সমালোচনার জবাব দিয়ে হাজার হাজার মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর