fbpx

Dev: চ্যানেলকে অনুরোধ করেছিলেন রুক্মিণীকে না নিতে! ‘ডান্স ডান্স জুনিয়ার’ বিতর্কে বেসুরো দেব

আগামী ৬ই আগস্ট টিভির পর্দায় ফের নতুন করে শুরু হতে চলেছে ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ ( Dance Dance Junior Season 3 )। স্টার জলসার ( Star Jalsha ) আসন্ন এই রিয়্যালিটি শো’কে ঘিরে যথারীতি ভীষণ ভাবে উৎসুক দর্শকগণ। এমনকী শুধুই দর্শক নয়, এর আগের সিজনের খ্যাতি বলে বাংলার ( West Bengal ) বিভিন্ন এলাকা থেকে নাচপ্রেমীরা আসতে চলেছেন এই মঞ্চে। সুতরাং এটা স্পষ্ট ফের একবার স্টার জলসার রিয়েলিটি শো’এর জনপ্রিয়তার শিখরে পৌঁছে যাবে এই অনুষ্ঠান। 

কিন্তু এই শো শুরুর আগেই চ্যানেলের আকাশে দেখা গিয়েছে কালো মেঘের ঘনঘটা। প্রতিটি রিয়্যালিটি শো’তে টলিউড-বলিউডের প্রথম সারির মুখেদের নিয়ে আসা হয় বিচারকের পদে। আর এই চিরাচরিত প্রথা থেকে নিজেদের বাদ রাখেননি ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’ কর্তৃপক্ষও। অনুষ্ঠান সম্প্রচারের আগেই জানা যায়, এই শো-এর বিচারকের মঞ্চে নাকি দেখা যাবে টলিপাড়ার দেব, মনামী এবং  রুক্মিণীকে। 

dev rukmini1

আর বিচারকদের নাম ঘোষণার পর থেকেই যেন এক প্রকার বিতর্কের আকাশ ভেঙে পড়ে অনুষ্ঠান কর্তৃপক্ষের মাথায়। সোশ্যাল মিডিয়া জুড়ে তুমুল সমালোচনা শুরু হয়। যার ফলে নেটিজেনদের কাছে নানা প্রশ্ন মুখে পড়তে হয় দেব-রুক্মিণীকে ( Dev-Rukmini )। হেটারসরাও এই সময় যেন পালে হাওয়া দেখে বেফাঁস মন্তব্য করতে বসে পড়েন। কেউ কেউ দাবি করেন, টলিউডেও নেপোটিজমের হাওয়া। দেবের প্রেমিকা বলেই এই সুযোগ। কিন্তু এই প্রকার কোনও বিরোধী মন্তব্যতেই গুরুত্ব আরোপ করেন না ‘সুপারস্টার’ দেব। 

পরিস্থিতি যখন অনেকটা শান্ত হওয়ার পালা ঠিক এমন সময়ই সাক্ষাৎকারে দেওয়া এক অন্যরকম ভাইরাল হল ইন্টারনেট দুনিয়ায়। এদিন একটি সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে দেখা যায় অভিনেতা দেবকে। সেখানেই নানা কথার মাঝে উঠে আসে আসন্ন রিয়্যালিটি শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ৩’ এর কথা। রুক্মিণীকে পাশে পেয়ে অভিনেতার কেমন লাগছে এই প্রশ্ন জিজ্ঞাসা করতেই এক অন্যরকম অভিজ্ঞতার মুখোমুখি হন সেখানে থাকা সাংবাদিক ও অনুরাগীরা। 

অভিনেতা বলেন, “আমি রুক্মিণীকে বাদ দেওয়া বলেছিলাম। চ্যানেলকে অনুরোধ করেছিলাম ওঁকে না নেওয়ার জন্য। কিন্তু কেউ আমার কথা শোনেননি।” নিজের প্রেমিকাকেই বাদ দেওয়ার কথা বলতেই সেখানে থাকা সকলেই অবাক হয়ে যান। কিন্তু তারপরই কাহিনীতে ঘটে টুইস্ট। মুচকি হেসে দেয় দেব আর তাতেই বোঝা যায় গোটাটাই মজা ছিল। তবে  এরপরই তিনি বলেন, “রুক্মিণী কিন্তু শো’তে আমার জন্য সুযোগ পাননি। নিজের দক্ষতায় পেয়েছেন।” এই বক্তব্যের মধ্যে দিয়েই যেন হেটারসদের করা প্রশ্নের জবাব দিয়ে দিলেন দেব।

google-news-icon

লেটেস্ট খবর