fbpx

Bengali Serial TRP List: ফুলঝুড়ির স্ফুলিঙ্গে পুড়ে ছাই মিঠাই! মা হয়েও জুটল না TRP তালিকায় শীর্ষ পদ

মন্টি শীল, কলকাতা : ফের এক নতুন সপ্তাহ, ফের এক নতুন উম্মাদনা। আর এই উম্মাদনার আসল কারণ হল বাংলা ধারাবাহিক ( Bengali Serial )। কারণ সম্প্রতি বাংলা টেলিভিশন জগতের ধারাবাহিকগুলি এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। প্রতিদিন নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হয় এই বাংলা ধারাবাহিক ( Bengali Serial )। আর বিনোদনের স্বাদ গ্রহণ করতে দিনের হাজারো কর্মব্যস্ততার মাঝে টেলিভিশনের পর্দার সামনে বসে পড়েন দর্শক মহল। তবে বিনোদন প্রদানের সঙ্গে সঙ্গে এই বাংলা ধারাবাহিক ( Bengali Serial ) গুলির মধ্যে দেখা যায় এক শ্রেষ্ঠত্ব দখলের লড়াই।

যার এক ছোট্ট নিদর্শন পাওয়া গিয়েছে প্রতি সপ্তাহে প্রকাশিত হওয়া টিআরপি তালিকা ( TRP List ) থেকে। ইদানিং বেশ কিছু সপ্তাহ জুড়ে তালিকার শীর্ষ স্থান অর্জন করে রেখেছিল বাংলা ধারাবাহিক মিঠাই এবং গাঁটছড়া। কিন্তু সম্প্রতি এই টিআরপি তালিকায় এক কঠিনতম লড়াই নজরে এসেছে। কারণ দীর্ঘদিনের বাংলা টপার মিঠাই ( Mithai ) এবং গাঁটছড়া ( Gaatchora )কে পরাস্ত করে ৮.০ পয়েন্ট পেয়ে শীর্ষ স্থানে উঠে এসেছিল বাংলা ধারাবাহিক ধুলোকণা ( Dhulokona )। আর এই অভূতপূর্ব পরিবর্তনের দরুন একটা গোটা সপ্তাহ জুড়ে দর্শক মহলে বজায় ছিল তুমুল শোরগোল।

7c42

তবে এই আলোচনা আর পাল্টা আলোচনা তো সারা সপ্তাহ বজায় থাকবে। আর এরই মধ্যে প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা ( Weekly TRP List )। যেখানে উল্লেখযোগ্য ভাবে দেখা যাচ্ছে এই সপ্তাহে তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ধুলোকণা। যার মোট প্রাপ্ত নম্বর ৯.৩। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকের মোট প্রাপ্ত নম্বর ৮.৩। তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে বাংলা ধারাবাহিক আলতা ফড়িং। যার প্রাপ্ত নম্বর ৮.০। চতুর্থ স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক গৌরী এলো। যার সর্বমোট প্রাপ্ত নম্বর ৭.৭।

শ্রেষ্ঠ বাংলা ধারাবাহিকের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার, মিঠাই। যার প্রাপ্ত নম্বর ৭.৫। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক মন ফাগুন। প্রাপ্ত নম্বর ৭.২। সপ্তম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক উমা। যার মোট প্রাপ্ত নম্বর ৬.৩। অষ্টম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। নবম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া এবং তালিকার সর্বশেষ নাম অনুযায়ী দশম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক খেলনা বাড়ি। তবে ধারাবাহিকের এই তালিকায় শীর্ষ স্থান দখল করা নিয়ে প্রতিদিনই বজায় থাকবে প্রতিযোগিতা। বজায় থাকবে ধারাবাহিকের আশা যাওয়া, নতুন ভাবনা নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হওয়া। কিন্তু এই বাংলা ধারাবাহিক যে সমগ্র বাঙালি দর্শকদের কাছে সর্বকালের সেরা ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর