fbpx

মুখ পুড়ল মিঠাইয়ের! ন্যাকামি করে টিআরপি তালিকায় আর মিলল না শীর্ষ পদ

মন্টি শীল, কলকাতা : সম্প্রতি বিনোদন জগৎ এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। যার অন্যতম কান্ডারি হল বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় ধারাবাহিক। প্রতিদিন নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হয় এই বাংলা ধারাবাহিক ( Bengali Serial )। আর বিনোদনের স্বাদ গ্রহণ করতে দিনের হাজারো কর্মব্যস্ততার মাঝে টেলিভিশনের পর্দার সামনে বসে পড়েন দর্শক মহল। তবে বিনোদন প্রদানের সঙ্গে সঙ্গে এই বাংলা ধারাবাহিক ( Bengali Serial ) গুলির মধ্যে দেখা যায় এক শ্রেষ্ঠত্ব দখলের লড়াই।

যার এক ছোট্ট নিদর্শন পাওয়া গিয়েছে প্রতি সপ্তাহে প্রকাশিত হওয়া টিআরপি তালিকাতে ( TRP List )। তবে এই ক্ষেত্রে একমাত্র সফলতা অর্জন করতে পেরেছে টেলিভিশন জগতের জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাই ( Mithai )। কারণ জি বাংলার পর্দায় সম্প্রচারিত এই ধারাবাহিক বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় ( TRP List ) নিজের শীর্ষ স্থান অর্জন করে রেখেছে। তবে সম্প্রতি এই তালিকায় এক অদ্ভুত পরিবর্তন নজরে এসেছে।

30c52

কারণ বিগত সপ্তাহের তালিকা অনুযায়ী, মিঠাইয়ের পাশাপাশি টপার হিসেবে উঠে এসেছিল বাংলা টেলিভিশনের আরও এক জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং ( Alta Foring )। যা সামনে আসার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সমগ্র বিনোদন জগতে। তবে এরই মধ্যে প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা ( TRP List )। যাতে উল্লেখযোগ্য ভাবে দেখা গিয়েছে, এই সপ্তাহের তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ধুলোকণা ( Dhulokona )। যার প্রাপ্ত নম্বর ৮.০। তালিকায় দ্বিতীয় স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক গাঁটছড়া ( Gantchora )। এর প্রাপ্ত নম্বর ৭.৯।

সাপ্তাহিক টিআরপি তালিকায় ( TRP List ) তৃতীয় স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাই ( Mithai )। যার প্রাপ্ত নম্বর ৭.৮। চতুর্থ স্থানে রয়েছে আলতা ফড়িং। যার প্রাপ্ত নম্বর ৭.৭। পঞ্চম স্থানে রয়েছে গৌরী এল (৭.৬)। ষষ্ঠ স্থানে রয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৩)। তালিকায় সপ্তম স্থানে রয়েছে মন ফাগুন (৭.০)। অষ্টম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া, উমা (৬.৫)। নবম স্থান অর্জন করেছে বাংলা ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় (৬.৩)। এবং সর্বশেষ দশম স্থানে রয়েছে আয় তবে সহচরী (৫.৭)। তবে তালিকায় শীর্ষ স্থান দখলের লড়াইতো প্রতি সপ্তাহে বজায় থাকবে। কিন্তু এই বাংলা ধারাবাহিক যে দর্শকদের কাছে সর্বকালের সেরা হিসেবে বিবেচিত হয়েছে তা স্পষ্ট।

google-news-icon

লেটেস্ট খবর