fbpx

Bengali Serial TRP List: ধুলোর ঝড়ে হারিয়ে গেল মিঠাই-খড়ি! মন কাড়ল ছোট্ট বোধি, কেমন গেল এই সপ্তাহের TRP?

মন্টি শীল, কলকাতা : খুনসুটি এবং প্রেম এই দুই হল বাংলা ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ অঙ্গ। আর তাই এই ভিন্ন স্বাদের গল্প প্রতিদিন টেলিভিশনের পর্দায় হাজির হচ্ছে একের পর এক জনপ্রিয় বাংলা ধারাবাহিক ( Bengali Serial )। কিন্তু বেশ কিছু সপ্তাহ ধরে বাংলা ধারাবাহিকের বিরুদ্ধে ক্ষোভ বিক্ষোভ প্রদর্শন করেছেন টেলিভিশনের দর্শক মহল। যদিও তাঁর অন্যতম কারণ গল্পের একঘেয়েমি। কিন্তু সেই সমস্ত কাটিয়ে তুলতে সম্প্রতি একের পর এক চমক নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হয়েছে একাধিক বাংলা ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হল জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক ‘মিঠাই’।

সূত্র অনুসারে, প্রায় দু-মাস পর নতুন প্রোমো নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হয়েছিল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক। কিন্তু বিশেষ একটা লাভবান হতে পারেনি এই তাঁরা। যার ফলস্বরূপ ধীরে ধীরে নিজের শীর্ষ স্থান থেকে সরে আসছিল মিঠাই। শুধু তাই নয়, গত সপ্তাহে প্রকাশিত টিআরপি তালিকা ( Weekly TRP List ) অনুযায়ী বাংলার টপার থেকে কোনও রকমে পঞ্চম স্থানে নিজের স্থান করে নিতে সক্ষম হয়েছে জি বাংলার এই ধারাবাহিক। যার দরুন রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল দর্শক মহলে। এমনকী নেটদুনিয়াতেও এই নিয়ে আলোচনায় সরব হয়েছিলেন নেটিজেনরা।

7c41

তবে এই আলোচনা আর পাল্টা আলোচনা তো সারা সপ্তাহ বজায় থাকবে। আর এরই মধ্যে প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা ( Weekly TRP List )। যেখানে উল্লেখ যোগ্য ভাবে দেখা যাচ্ছে এই সপ্তাহে তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ধুলোকণা। যার মোট প্রাপ্ত নম্বর ৮.৪। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এই ধারাবাহিকের মোট প্রাপ্ত নম্বর ৭.৭। তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে বাংলা ধারাবাহিক গৌরী এলো। যার প্রাপ্ত নম্বর ৭.৩। চতুর্থ স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাই, গাঁটছড়া, আলতা ফড়িং। যার সর্বমোট প্রাপ্ত নম্বর ৭.২।

শ্রেষ্ঠ বাংলা ধারাবাহিকের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। যার প্রাপ্ত নম্বর ৬.৫। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক মন ফাগুন। প্রাপ্ত নম্বর ৬.১। সপ্তম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক উমা। যার মোট প্রাপ্ত নম্বর ৬.০। অষ্টম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। নবম স্থানে রয়েছে আয় তবে সহচরী, লালকুঠি এবং খেলনা বাড়ি আর তালিকার সর্বশেষ নাম অনুযায়ী দশম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক উড়ন তুবড়ি। তবে ধারাবাহিকের এই তালিকায় শীর্ষ স্থান দখল করা নিয়ে প্রতিদিনই বজায় থাকবে প্রতিযোগিতা। বজায় থাকবে ধারাবাহিকের আশা যাওয়া, নতুন ভাবনা নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হওয়া। কিন্তু এই বাংলা ধারাবাহিক যে সমগ্র বাঙালি দর্শকদের কাছে সর্বকালের সেরা ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর