fbpx

Dhulokona: অভিনয় শুরুর পরেই ঝড় নেমেছিল জীবনে, তবুও পড়েননি ভেঙে! জানেন ধুলোকণা’র চড়ুইয়ের অজানা গল্প?

কম সময়ের মধ্যেই টলিপাড়ার চেনা মুখ হয়ে উঠেছিলেন চড়ুই ওরফে শ্বেতা। কিন্তু তাঁর জীবনকাহিনী শুনলে অবাক হবেন আপনিও।

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় সেরা খল চরিত্রের কথা উঠলেই দর্শকদের মুখে প্রথমেই আসে চড়ুই-এর নাম। হ্যাঁ ‘ধুলোকণা’ ধারাবাহিকের চড়ুই দর্শকদের মনে খলনায়িকা হিসেবে আলাদাই জায়গা করে নিয়েছে। বিভিন্ন কৌশল অবলম্বন করে অনবরত লালন এবং ফুলঝুরির ক্ষতি করে গিয়েছে সে। খল চরিত্রে তাঁর এই নিখুঁত অভিনয়ের জন্যই প্রতিটি দর্শকের কাছে সেরার সেরা খলনায়িকা হয়ে উঠেছেন চড়ুই ওরফে শ্বেতা মিশ্র ( Shweta Mishra ) । কিন্তু জানেন কি কর্ম জীবনের শুরুতে এই অভিনেত্রীর সঙ্গে এমন কিছু ঘটেছিল, যার জন্য তাঁর গোটা দুনিয়া তোলপাড় হয়ে গেলেও ভেঙে পড়েননি তিনি।

টলিপাড়ায় বহুল চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন চড়ুই তথা শ্বেতা। অভিনয় জগতে খুব অল্প সময়ের মধ্যেই সকলের চেনা মুখ হয়ে উঠেছেন তিনি। আর এ কারণেই ভক্তরা তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে অনেক বেশি আগ্রহী। একসময় একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে শ্বেতা নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু তথ্য ভাগ করে নিয়েছিলেন। আর তখনই তাঁর জীবনের চরম দুঃসময়ের কথা শোনা গিয়েছিল এই অভিনেত্রীর মুখ থেকে।

img 20220830 145035

চড়ুই তথা শ্বেতার কথায়,“ প্রথমে অভিনেত্রী হওয়ার কোনও ইচ্ছে ছিল না আমার।” কলকাতায় যখন তিনি গ্রাজুয়েশন করতে এসেছিলেন তখনই থিয়েটারে অভিনয় শুরু করেছিলেন শ্বেতা। এভাবেই নাকি অভিনয়ের প্রতি ভালবাসা জন্মায় অভিনেত্রীর। এরপর কালার্স বাংলার ‘জাহানারা’ ধারাবাহিকে এক প্রতিবাদী মেয়ের ভূমিকায় আমরা দেখেছি শ্বেতাকে। কিন্তু এই ধারাবাহিক চলাকালীন মৃত্যু হয় তাঁর বাবার। এই কঠিন সময়েও ভেঙে পড়েননি অভিনেত্রী, পুরো দমে অভিনয় করে গিয়েছেন। ১৩ দিন পর ফিরে গিয়ে বাবার সমস্ত কাজ করেছিলেন তিনি।

img 20220830 144829

যদিও এই কঠিন সময় তিনি পাশে পেয়েছিলেন নিজের মাকে। নিজের দক্ষতা এবং পরিশ্রমের কারণেই আজকে টেলিভিশন জগতের সেরা খলনায়িকা হয়ে উঠতে পেরেছেন তিনি। চড়ুইয়ের মুখে শোনা গিয়েছিল যে একসময় একজন তাঁকে চড়ুই নামে ডেকে বলেছিল,“ চড়ুই না! তুমি মরতে পারো না।” অভিনেত্রীর কথায় এটাই তাঁর পাওয়া সেরা প্রশংসা। এর থেকেই বোঝা যায় খলনায়িকা হিসেবে তাঁর অভিনয় সার্থক হয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর