fbpx

Dibyojyoti Dutta: আধো-অন্ধকারেই সেজে উঠেছে ঘর! কেক, মোমবাতি সমাহারে জন্মদিন পালন ‘অনুরাগের ছোঁয়া’র দিব্য’র

জন্মদিন প্রত্যেকের জীবনে একটি বিশেষ দিন। আর বিশেষ দিনে পরিবার থেকে কাছের মানুষরা সকলেই চেষ্টা করে সেই মানুষটিকে একেবারে চমকে দিতে। টেলি ইন্ডাস্ট্রির চকোবয় দিব্যজ্যোতি দত্ত-র ( Dibyojyoti Dutta ) জন্মদিন ছিল সম্প্রতি। ২ রা সেপ্টেম্বর ২৩-এ পা দিলেন অভিনেতা।অনেক অল্প বয়সেই হিরোর চরিত্রে আবির্ভাব হয় তার। ইন্ডাস্ট্রির অনেকের থেকেই বয়সে ছোট হলেও তিন তিনটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘জয়ী’ ধারাবাহিকে যে বিজয় কেতন উড়িয়েছেন,এখন ‘অনুরাগের ছোঁয়া'( Anurager Chhowa ) ধারাবাহিকে নায়ক চরিত্রে তার জয়ের রথ এগিয়ে চলেছে। এর মাঝেই একচোট হই-চই হয়ে গেল জন্মদিন উপলক্ষ্য। কেমন কাটল দিব্য জন্মদিন।

img 20220903 113106
মাঝরাতে পরিবার, বন্ধুবান্ধব এবং ‘অনুরাগের ছোঁয়া’র নায়িকা দীপা অর্থাৎ স্বস্তিকা, সতীর্থ মিশকা ওরফে অহনা, ঊর্মি অর্থাৎ সৌমিলি এবং জয় সকলে মিলে একটি সারপ্রাইজ দিয়ে চমকে দিয়েছেন দিব্যোকে। ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে রয়েছেন দিব্যর সমবয়সী সহকর্মীরা, ফলে মাঝে মাঝেই শ্যুটিং ফ্লোরে রিলস ও নানারকম মজা করতে দেখা যায় তাঁদের। দিব্যর জন্মদিনেও বাঁধন ছাড়া হুল্লোড় করতে দেখা গেল তাঁদের।

img 20220903 113205
রিল লাইফের বউ দীপার কাছ থেকে সোশ্যাল মিডিয়াতেও শুভেচ্ছা বার্তা পেয়েছেন বার্থ ডে বয়। দুজনের মিষ্টি ছবি শেয়ার করে স্বস্তিকা লেখেন, “শুভ জন্মদিন দিব্যো, আজকের দিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা…নিজের এই বিশেষ দিন আনন্দ করো হিরো”।তবে শুধু নায়িকা নয় ভিলেন সৌমিলিও ইনস্টাগ্রামে ছবি দিয়ে লেখেন, গুড বয়ের জন্মদিনে শুভেচ্ছা। আরও চমৎকার ব্যাপার শুধু রাতভোর বাড়ির হুল্লোড়ে থেমে থাকেনি, শ্যুটিং ফ্লোরেও অভিনেতার জন্য ছিল বিশেষ সারপ্রাইজ। গোটা ইউনিট মিলে নানা রকমের কেক সাজিয়ে সকলের প্রিয় সূর্য-র জন্মদিনকে একেবারে বিশেষ করে তুলেছেন।
img 20220903 113243

google-news-icon

লেটেস্ট খবর