fbpx
Monday, October 3, 2022

Malaika Arora: অল্প বয়সে বিয়ে, পরে বিচ্ছেদ! জীবনে ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন মালাইকা? অকপট অভিনেত্রী

অল্প বয়সে বিয়ে করা কি ভুল সিদ্ধান্ত ছিল? অভিনেত্রী মালাইকা অরোরার অকপট মন্তব্যে শুরু আলোচনা

মন্টি শীল, কলকাতা: সাম্প্রতিক কালে চলচ্চিত্র জগতের একজন অত্যন্ত চর্চিত তারকা হিসেবে পরিচিতি গড়ে তুলেছেন বলিউড ডিভা মালাইকা অরোরা ( Malaika Arora )। পর্দায় তিনি একজন দক্ষ অভিনেত্রী হিসেবে নিজেকে গড়ে তুললেও, অনেকেই মনে করে থাকেন অভিনেত্রীর ব্যক্তিগত জীবন কোনও চিত্রনাট্যের থেকে কম কিছু নয়। কারণ তিনি প্রতিনিয়তই জীবনে একাধিক উত্থান পতনের সম্মুখীন হয়ে চলেছেন। যার দরুন তিনি একাধিকবার সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছেন। সূত্র অনুযায়ী, ১৯৯৮ সালে বলিউড অভিনেতা আরবাজ খানের ( Arbaz Khan ) এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বলিউড দিভা মালাইকা অরোরা ( Malaika Arora )।

এরপর বেশ কিছুটা সময় সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করলেও ধীরে ধীরে তাঁদের দাম্পত্য জীবনে ফাটল ধরতে শুরু করে। যা আর পরবর্তী সময়ে জোড়া লাগানো সম্ভব হয়নি। সূত্র অনুযায়ী, দীর্ঘ ১৯ বছরের দাম্পত্য জীবন অতিবাহিত করার পর গত ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদের পথে অগ্রসর হন আরবাজ খান ( Arbaz Khan ) এবং মালাইকা অরোরা (  Malaika Arora )। এখানেই শেষ নয়, বিবাহ বিচ্ছেদের পর মালাইকা অরোরা  জনপ্রিয় বলিউড অভিনেতা অর্জুন কাপুরের ( Arjun Kapoor ) সঙ্গে ডেট করতে শুরু করেন। কিন্তু আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর কোনওদিনই সেই সম্পর্কে নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীকে।

21c32

কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী যা বললেন তাতে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে। সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, খুব অল্প বয়সে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে কি তিনি আফসোস করেন? উত্তরে অভিনেত্রী জানান, ‘কম বয়সে বিয়ে করার সিদ্ধান্ত তাঁর কেরিয়ারে কোনও রূপ প্রভাব বিস্তার করেনি। এমনকী তাঁর পেশাগত জীবনেও কোনও বাঁধার সম্মুখীন হতে হয়নি তাঁকে’। শুধু তাই নয় অভিনেত্রী জানান, ‘এই সিদ্ধান্ত তাঁর পছন্দ অপছন্দের পথে বাঁধার সৃষ্টি করেনি’।

21c31

এখানেই শেষ নয়, এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রী জানান ‘তাঁর গ্ল্যামারাস লুকের কারণে তাঁর বিয়ে এবং গর্ভাবস্থা দুই গ্ল্যামারাইজড ছিল। তিনি যেই সময়ে সন্তান সম্ভাবা হয়েছিলেন, সেই সময় যেকোনো মহিলার কেরিয়ারে খুব কঠিন সিদ্ধান্ত ছিল। তবে তিনি সেই সময়টাকে ভীষণ ভাবে উপভোগ করছেন’। বর্তমানে বিবাহ বিচ্ছেদের পর আরবাজ খান এবং মালাইকা অরোরা এক অপরের থেকে আলাদা থাকলেও, প্রায়শই যে তাঁরা তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদের শিরোনাম উঠে আসেন তা একনজর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর