fbpx

Dipanwita Rakshit: নেই লজ্জা, বড় অভিনেত্রী হয়েও মাটির সঙ্গে ‘বন্ধুত্ব’ রেখে রাস্তার ধারে ফুচকা খেলেন ‘খুকুমণি’

সেলিব্রিটি হয়েও সাধারণ মানুষের মতন রাস্তায় দাঁড়িয়ে জমিয়ে ফুচকা খেলেন খুকুমনি ধারাবাহিকের নায়িকা দীপান্দ্বিতা রক্ষিত।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ফুচকা ভালবাসেন না এমন মানুষ বোধ হয় খুঁজে পাওয়া কঠিন। আট হোক কিংবা আশি, বাঙালী হোক বা অবাঙালী, সেলেব বা সাধারণ মানুষ… এই খাবারটি নাম শুনলেই জিভে জল আসে সকলের। প্রায়শই শোনা যায়, আমার আপনার পাড়ার ফুচকা কাকুর কাছে অমুখ অভিনেত্রী ফুচকা খেতে এসেছিলেন। আর সেই চিত্রই আবার উঠে এলো মহানগরীর বুকে।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপান্দ্বিতা রক্ষিত ( Dipanwita Rakshit )। স্টার জলসার ( Star Jalsha ) ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery ) ধারাবাহিকের হাত ধরে দর্শক মহলে জনপ্রিয়তা অর্জন করেছেন ইতিমধ্যেই। রবিবার সন্ধ্যেবেলা তাঁকেই দেখা গেল কলকাতার ফুটপাতে বসা ফুচকাওলার কাছ থেকে কিনে, জমিয়ে ফুচকা উপভোগ করতে। আর পাঁচটা সাধারণ মানুষের মতোই রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেলেন অভিনেত্রী। আর সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে ( Instagram ) পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আমি একজন ফুচকা লাভার”। অর্থাৎ, অভিনেত্রী বুঝিয়ে দিলেন অভিনয়ের জন্য তার তন্বি চেহারা ধরে রাখার দরকার হলেও ফুচকাকে তিনি কখনো না বলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

‘খুকুমণি হোম ডেলিভারি’-র শ্যুটিং শেষ করে, এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত ‘ডান্স ডান্স জুনিয়র’-র নতুন সিজন নিয়ে। এই সিজনে আসতে চলেছে নতুন নানা চমক! প্রথমবারের জন্য বিচারকের আসনে বসেছেন টলিউড সুপারস্টার দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র ও মনামী ঘোষ। প্রথমবারের জন্য কোনো কোনও রিয়্যালিটি শো-তে বিচারক আসনে দেখতে পাওয়া যাবে দেব- রুক্মিণীকে। একই সঙ্গে ক্যাপ্টেন হিসেবে থাকছেন স্টার জলসার তিন জনপ্রিয় ধারবাহিকের মুখ্যচরিত্ররা। দিপান্বিতা ছাড়াও রয়েছেন গুনগুন- তৃণা সাহা (Trina Saha) ও গঙ্গারাম- অভিষেক বসু (Abhishek Bose)। শো-টির সঞ্চালনার দায়িত্বে থাকবেন সৌম্যদীপ্ত সাহা (লাড্ডু ) এবং উদিতা মুন্সী। গোটা দেশের নানা প্রান্ত থেকে প্রতিযোগীরা অংশগ্রহণ করবে এই রিয়্যালিটি শো-তে।

google-news-icon

লেটেস্ট খবর