Advertisement

“অত ন্যাকামি করতে পারিনা!”, নাম না করেই অন্য মিঠাইদের ধুয়ে দিলেন খুকুমণি

প্রত্যুষা সরকার, কলকাতা: স্টার জলসার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ ( Khukumani Home Delivery )। শুরু থেকেই খুকুমণির অভিনয় দৃষ্টি আকর্ষণ করেছিল দর্শকদের। তবে সদ্য শেষ হয়েছে এই ধারাবাহিকটি। খুকুমণি তাঁর রান্নার মাধ্যমে মন জয় করেছেন ভোজন রসিক দর্শদের। ধারাবাহিকে খুকুমণির ডায়লগগুলোও ছিল সুপারহিট। কিন্তু হঠাৎই ৫ মাসের মাথায় কেন বন্ধ হয়ে গেল এই ধারাবাহিক তাই নিয়েই এখন প্রশ্ন সবার মধ্যে।

স্বাভাবিক ভাবেই ধারাবাহিক শেষ হওয়ার পর ভেঙ্গে পরেছে ধারাবাহিকের অভিনেতা- অভিনেত্রীরা। তাই শেষ দিনের শুটিংয়ের পর ভেঙে পরেন সকলে। তবে ধারাবাহিকের প্রধান অভিনেত্রী খুকুমণি ( Khukumani Home Delivery ) ওরফে দীপান্বিতা রক্ষিত কিন্তু কাঁদেননি সবার সামনে। কষ্ট হলেও সেই কষ্ট মনে চেপেই শুটিং শেষ করেন অভিনেত্রী। ক্যামেরার খুকুমণির মতো বাস্তব জীবনের দীপান্বিতার চরিত্রের অনেক মিল।

img 20220516 222444

শুটিং এ না কাঁদলেও বাড়ি এসে আর কান্না চেপে রাখতে পারেননি অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে মনের সব কথা তুলে ধরলেন দীপান্বিতা। অভিনেত্রী জানিয়েছিলেন এই ধারাবাহিকে অভিনয় করতে তাঁকে কোনো রকম অডিশন দিতে হয়নি ( Khukumani Home Delivery )। স্নেহাশিস চক্রবর্তী তাঁকে প্রথম দেখাতেই পছন্দ করে নেন। তবে তাঁর সন্দেহ ছিল দীপান্বিতার এমন শান্ত ভাব কি পারবে ওরকম ডাকা বুক অভিনয় করতে পারবে কি না।

সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ধারাবাহিকে তাঁর অভিনয় যেমন দেখা যায়, বাস্তবেও সেই একই রকম তিনি। তিনি আরও জানান, বাংলা ধারাবাহিকের নায়িকাদের মতো তিনি অত ন্যাকামি করতে পারেন না। তাই মনপ্রাণ ঢেলে অভিনয় করেছিলেন অভিনেত্রী। আগে অন্য ধারাবাহিকে অভিনয় ( Khukumani Home Delivery ) করলেও এই ধারাবাহিকে অভিimg 20220516 222548নয় করে সকলের পছন্দের হয়ে উঠেছিলেন তিনি।

আরও পড়ুন – দর্শক টানতে অন্য রূপে বলিউড, এক ধাক্কায় কমল ‛ভুল ভুলাইয়া ২’ টিকিটের দাম

এর আগে একটি ধারাবাহিকে খলনায়কার অভিনয়ের পর এই ধারাবাহিকে নায়কার চরিত্রে অভিনয় করছিলেন তিনি। তবে এবারও বেশি দিন চলল না ধারাবাহিক ( Khukumani Home Delivery )। চ্যানেল এবং প্রডাকশন হাউসের ঝামেলার কারণে মাঝপথেই বন্ধ হয়ে গেল ‘ খুকুমণি হোম ডেলিভারি’। তবে অভিনেত্রী বললেন খুব তাড়াতাড়ি আবারও নতুন কোনও প্রজেক্টে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন – দর্শক টানতে অন্য রূপে বলিউড, এক ধাক্কায় কমল ‛ভুল ভুলাইয়া ২’ টিকিটের দাম



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement