fbpx
Friday, October 7, 2022

Dipanwita Rakshit: বন্ধ হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’! সিরিয়াল ছেড়ে নতুন অবতারে দীপান্বিতা

কেন অভিনয় ছেড়ে সরাসরি ড্যান্স রিয়ালিটি শোতে আসলেন খুকুমণি? নিন্দুকদের মন্তব্যের জবাব দিতে শেষমেষ মুখ খুললেন দীপান্বিতা রক্ষিত।

স্টার জলসার ( star jalsha ) একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল ড্যান্স ড্যান্স জুনিয়র ( dance dance junior ) । দর্শকের কাছ থেকে অধিক জনপ্রিয়তা পেয়ে এই শো নিজের তৃতীয় সিজন নিয়ে ফের হাজির হয়েছে স্টার জলসার পর্দায়। আপনারা যারা এই রিয়ালিটি শো নিয়ে বেশি আগ্রহী, তারা জেনে থাকবেন জনপ্রিয় এই শোতে বিচারক হিসেবে হাজির হয়েছেন টলিউডের বহু সফল তারকারা। শুধু এখানেই শেষ নয়, শোতে মেন্টর হিসেবে উপস্থিত থাকছেন সকলের প্রিয় খুকুমণি। হ্যাঁ ঠিকই ধরেছেন, খুকুমণি হোম ডেলিভারির খুকুকে এখন দেখতে পাবেন নাচের মঞ্চে।

বেশ কিছুদিন আগেই জানা গিয়েছে যে ‘ডান্স ড্যান্স জুনিয়র’-এ মেন্টর হিসেবে উপস্থিত থাকছেন খুকুমণি ওরফে দীপান্বিতা রক্ষিত ( dipanwita rakshit ) । এই খবর পাওয়া মাত্রই অনুরাগীদের একাংশ খুশি হলেও বহু দর্শকের কটাক্ষের শিকার হয়েছেন দীপান্বিতা। সেই সকল দর্শকের ধারণা ধারাবাহিকে সুযোগ না পেয়েই ড্যান্স রিয়ালিটি শোতে এসেছেন তিনি। কিন্তু তাদের এই ধারণা একেবারেই ভুল। জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা আসলে ’কথ্যকে’ স্নাতকোত্তর পাশ করেছেন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে। যদিও এসব না জেনেই দর্শকরা কুমন্তব্য ছুঁড়ে দিচ্ছে তাঁর দিকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আসলে ধারাবাহিকে যখন কোনও তারকা অভিনয় করে, তখন তাঁদের ধারাবাহিকের চরিত্র নিয়েই আমরা তাঁদের বিচার করি। আর এরকমই ঘটেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ খ্যাত অভিনেত্রী দীপান্বিতার ক্ষেত্রে। তবে নেটিজেনদের শত কটাক্ষের বিরুদ্ধে অবশেষে মুখ খুললেন দীপান্বিতা। একটি সাক্ষাৎকারে নিজের সিরিয়াল ছেড়ে রিয়ালিটি শোতে আসা নিয়ে কথা বলেন তিনি। তাঁর কথায়,“ নাচ আমার প্রাণ, বহুদিন পর আবার নাচের জগতে আসার সুযোগ পেয়ে সত্যিই ভাল লাগছে”।

এরপর নিন্দুকদের উদ্দেশ্যেও অনেক কথা বলেন তিনি। তাঁর কথায়,“ অন্য কোনও প্রজেক্ট করা মানেই অভিনয় ছেড়ে দেওয়া নয়। তাই যে বা যারা আমার নামে এসব ভুল খবর ছড়াচ্ছে, তাদের আমি খারাপের মধ্যে দিয়েই মনে রাখব”। এছাড়াও সাক্ষাৎকারের শেষে নতুন রিয়ালিটি শো নিয়েও কথা বলেন দীপান্বিতা। তাঁর কথায়,“ এখানে আসা বাচ্চাগুলো খুবই দক্ষ, অডিশনের সময়ই আমরা তা বুঝতে পেরেছি।” গত শনিবার থেকেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’।

google-news-icon

লেটেস্ট খবর