fbpx

Ranveer-Dipika:’লাল ইস্কে’ ভরেনি মন! ঝর্ণার মাঝেই দীপিকাকে সিক্ত চুমুতে ভরিয়ে দিলেন রণবীর

এখনই সন্তান সংসার নয়। জীবনটা উপভোগ করেই কাটাতে চান বলিউডের পাওয়ার কাপেল দীপ-বীর। নিজের ৩৭-র জন্মদিনে তাই অ্যাডভেঞ্চারকে বেছে নিলেন রণবীর, সঙ্গী দীপিকা। বিগ ক্রিনের পর্দায় নয়, বরং মনোরম প্রকৃতির কোলে টপ ফেভারিট জুটির রোমান্স দেখে চোখ ধাঁধালো দর্শকের।
img 20220713 130840

গত ৬ জুলাই ৩৭ এ পা দিয়েছেন রণবীর সিং। জন্মদিনের সেলিব্রেশনের স্বাদ বদলাতে করতে তিনি পাড়ি দিলেন আমেরিকা। নির্জনে ওয়াইল্ড লাইফের মাঝখানেই সময় কাটালেন তাঁরা। ছুটি কাটিয়ে ফিরতেই সোশ্যালে ছবি দিলেন দীপ-বীর। ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। কখনও ঝরনার নীচে, কখনও জঙ্গলের মধ্যে। কখনও বা রনবীর পাহাড়িতে নদীতে ঝাঁপ দিয়ে ক্যামেরাবন্দী করলেন মুহূর্ত। সাইকেলিং,রেসিং, ড্রাইভিং কিছুই বাদ গেল না।
img 20220713 130724

ছবির শ্যুট শেষ করে দীপিকা পরিবারের সঙ্গে পাড়ি দেন আমেরিকা। সেখানে কিছু আত্মীয়ের সঙ্গে দেখাও করেন।কোঙ্কনি সম্মলনের বিশেষ অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন তিনি।দীপিকার অনুষ্ঠানে আমেরিকায় এসেছিলেন রণবীরও। সেখান থেকেই হাওয়াই উড়ে যান তাঁরা। গোটা সপ্তাহটা নিভৃতে কাটালেন দুজন। সপ্তাহান্তে মুম্বই শহরে ফিরলেন তারকা জুটি।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

লাল ইস্কে রামলীলার সেটে তাঁদের প্রেমের শুরু। তারপর ২০১৮ সালে বিয়ে সারেন রণবীর-দীপিকা। অ্যাওয়ার্ড শো হোক বা সোশ্যাল মিডিয়া রনবীর দীপিকাকে চোখে হারান। হাওয়াইয়ের নির্জন দ্বীপে সেরমই ভালোবাসায় ডুবে ছিলেন দীপ বীর জুটি। ঝর্নার জলে স্নান, ব্যক্তিগত মুহূর্ত যাপন করলেন দুজনে। রণবীর দীপিকাকে অন্যতম সাহসী কাপেল বলেই সবাই চেনে। পর্দার সামনে হোক বা পেছনে নিজের পরমাসুন্দরী স্ত্রীকে ভালোবাসার কথা জানাতে দ্বিধা করেন না রণবীর। বলিউডে তাই কানাঘুষো সকলেই রণবীরকে এযুগের ‘মজনু’ বলে। তবে তাতে বিশেষ আপত্তি নেই বীরের বরং বিষয়টা মজা হিসেবে নেন। রণবীর দীপিকা একান্তে সময় কাটাতে পছন্দ করেন। সম্প্রতি রণবীর কাপুর আর আলিয়ার বাবা-মা হওয়ার খবরে দীপ-বীরকে নিয়েও জল্পনা ছিল তুঙ্গে। তবে এই মুহূর্তে রণ-দীপ জুটি যে নিজেদের দাম্পত্য প্রেমেই ব্যস্ত তা এই ছবিতেই স্পষ্ট। আপাতত অ্যাডভেঞ্চার করেই জীবন কাটাতে চান এই সুপারহিট দম্পতি।

google-news-icon

লেটেস্ট খবর