fbpx

পরিচালকের গালে চুমু প্রসেনজিৎ-কৌশিকের! ভুত-চিনির মিষ্টি বন্ধুত্ব নিয়ে পর্দায় ফিরছে ‘Haami 2’

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি রূপোলি পর্দায় একের পর এক নতুন গল্পের ঝুলি নিয়ে মুক্তি পাচ্ছে বাংলা সিনেমা। যার মধ্যে কিছু কিছু সিনেমা রয়েছে যেগুলো মুক্তি পাওয়ার পর বিপুল সফলতা অর্জন করছে। কিন্তু এই সকল নতুন গল্পের গুলির মধ্যেও এমন কিছু বাংলা সিনেমা রয়েছে যেগুলো মুক্তি পাওয়ার বেশ কিছু বছর পরেও দর্শকদের মনে রীতিমতো দাগ কেটে যাচ্ছে। আর এই জনপ্রিয় বাংলা সিনেমাগুলির মধ্যে অন্যতম হল ‘হামি’ ( Haami )। জনপ্রিয় এই বাংলা সিনেমাটি রূপোলি পর্দায় মুক্তি পেয়েছিল ২০১৮ সালের ১১ই মে।

সিনেমাটি পরিচালনার দায়িত্বে ছিলেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ( Shiboprosad Mukherjee ) এবং নন্দিতা রায়। সিনেমাটির প্রযোজনার দায়িত্বে ছিলেন বিনোদন জগতের অন্যতম প্রযোজনা সংস্থার ‘উইন্ডোজ’ এবং এর সঙ্গীত পরিচালনা করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। জনপ্রিয় এই বাংলা সিনেমা ‘হামি’তে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল শিশু শিল্পী ব্রত ব্যানার্জি, তিয়াশা পাল, শিবব্রত মুখোপাধ্যায় এবং অভিনেত্রী গার্গী রায় চৌধুরীকে। সিনেমার দুই মুখ্য চরিত্র ভূতু এবং চিনির দুষ্টু মিষ্টি বন্ধুত্বের কাহিনী নিয়ে বড় পর্দায় হাজির হয়েছিল ‘হামি’ ( Haami )।

26c32

সূত্র অনুযায়ী জানা গিয়েছে, সিনেমাটি মুক্তি পাওয়ার পর বক্সঅফিসে প্রায় ৭.৪০ কোটি টাকা আয় করেছে। তাহলে বুঝতেই পারছেন যে, সিনেমা প্রেমিদের মাঝে কতটা জনপ্রিয়তা অর্জন করেছিল এই বাংলা সিনেমা। তবে হয়তো খুব শীঘ্রই দর্শকদের মনে বাংলা সিনেমাকে কেন্দ্র করে এই উচ্ছাস ফের একবার ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এককথায় বলতে গেলে, দর্শকদের মাঝে শোরগোল সৃষ্টি করতে ফের একবার রূপোলি পর্দায় ফিরে আসতে চলেছে জনপ্রিয় সিনেমা ‘হামি’।


এই দিন টলিউড পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যাতে তিনি ‘হামি ২’ এর আসার খবর প্রকাশ করেন। সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে পরিচালক লিখেছেন, ‘Century টা হামি। হামি ২ আসছে। বড়দিনে দেখা হবে।’ এরই সঙ্গে পরিচালক অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং কৌশিক গাঙ্গুলীকে ধন্যবাদ জ্ঞাপন করে এই তিন তারকার একটি মজাদার মুহূর্তের ছবি শেয়ার করেছেন। যা এই মুহূর্তে নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল। এমনকী পরিচালকের এই পোস্টকে কেন্দ্র করে বিভিন্ন রকমের মন্তব্য শুরু করে দিয়েছেন নেটিজেনরা। কিন্তু এরই মাঝে এক নতুন প্রশ্ন সিনেমা প্রেমীদের মনে জাগতে শুরু করেছে, ‘তবে কি এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা প্রসেনজিৎ?’ যদিও তাঁর উত্তর পরবর্তী সময়ে জানা যাবে। কিন্তু ‘হামি ২’ আসার খবর শুনে দর্শকমহল যে ইতিমধ্যেই উৎসাহিত তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর