fbpx

Tiger-Disha Breakup: রোম্যান্টিক ডিনার, ঘুরতে যাওয়া এখন অতীত! ৬ বছরের সম্পর্কে ইতি টেনে নতুন পথে টাইগার-দিশা

অহেলিকা দও, কলকাতা : বলিপাড়ায় ফের বিচ্ছেদের গুঞ্জন। বলিউডের দোরগোড়ায় কান পাতলেই শোনা যাবে, দিশা পাটানি ( Disha Patani ) ও টাইগার শ্রফের ( Tiger Shroff ) বিচ্ছেদ নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। বলিউডের অন্যতম হট হ্যাপেনিং এই জুটির বিচ্ছেদের খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। শোনা যায়, তাঁরা আর সম্পর্কে নেই। তবে এই নিয়ে কোনরূপ মন্তব্য করেননি তাঁরা। তবে কী কারণে তাঁদের মধ্যে বিচ্ছেদ?

দিশা পাটানি ও টাইগার শ্রফ বলিউডে এক অন্যতম জুটি। তাঁদের সম্পর্ক নিয়ে কারুরই অজানা নয়। তাঁরা নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও তাঁদের নিয়ে বলিপাড়ায় চর্চার অন্ত নেই। তবে বরাবরই যেন লাইমলাইট থেকে নিজেদের আড়ালে রাখতে চেয়েছেন দিশা ও টাইগার। একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি থেকে লাঞ্চ ডেট, রোম্যান্টিক ডিনার, বিমানবন্দরে হাত ধরাধরির সমস্ত ছবিই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এখন এসবই অতীত। তবে সত্যিই কি আর একসঙ্গে পথচলা হল না দিশা ও টাইগারের।

disha tiger

এমনকী, টাইগারের বাড়িতেও যাতায়াত ছিল দিশা পাটানির তা সকলেরই জানা। টাইগারের বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে বেশ ভালই বন্ধুত্ব তাঁর। তবে হঠাৎ কী এমন হল যে বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হল দিশা ও টাইগারকে। সূত্রে খবর, এর উত্তর কারোরই জানা নেই। কেউই নিজেদের ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খোলেননি।

disha tiger

একাধিক বিচ্ছেদের খবরে তোলপাড় টিনসেল টাউন।দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ইতি টেনেছেন দিশা পাটানি ও টাইগার শ্রফ। টাইগার শ্রফের ঘনিষ্ঠ সূত্রের দাবি, দিশার সঙ্গে অনেকদিন ধরেই সম্পর্কে নেই অভিনেতা। যদিও টাইগার নিজের মুখে তা স্বীকার করেননি। অন্যদিকে দিশার ঘনিষ্ঠ সূত্র এ বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে কেন এই সিদ্ধান্ত নিলেন তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

ইতিমধ্যে, পরিবারের সঙ্গে লন্ডনে রয়েছেন টাইগার শ্রফ। অন্যদিকে আপকামিং ছবি ‘এক ভিলেন রিটার্নস’ ছবির প্রোমোশন নিয়ে বেজায় ব্যস্ত নায়িকা। বলিউডে পা রাখার সঙ্গে সঙ্গে দর্শকদের মন কেড়েছিল দিশা। তবে অন্তর্বাসের ছবি দিয়ে যতটা সরগরম করেছেন পেজ থ্রির পাতা, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা।

google-news-icon

লেটেস্ট খবর