fbpx

Disha Patani: মন ভেঙেছে দিশার! টাইগারকে ভুলে এখন নতুন ভালোবাসা পেয়েছেন অভিনেত্রী

বি-টাউনে মাঝে মধ্যেই ওঠে ব্রেক আপের গুঞ্জন। কিছুদিন আগেই টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্কে ইতি টানার গুঞ্জন ভেসে আসছিল। ৬ বছরের সম্পর্কে হঠাৎ কেন বিচ্ছেদের কালো মেঘে ঢেকে গেল সেটাই প্রশ্ন ছিল বলিউড দর্শকের। তবে বিচ্ছেদ বা প্রেম কোনটি নিয়েই মুখ খোলেননি দুই তারকা। সকলের অলক্ষ্যে কী ঘটে তার আন্দাজ পেলেও নাগাল পাওয়া যায় না। তবে এবার নিজের ইনস্টাগ্রাম পোস্টে দিশা লিখলেন ইতিবাচক কথা। কী লিখলেন তিনি?

দিশা ইনস্টাগ্রামে লিখেছেন,” যদি কেউ আপনার কমতি কাউকে না জানায়, তবে সব ঠিক হয়ে যাবে”। এই পোস্টের পর থেকেই শুরু হয়েছে আবার জল্পনা। তবে কি টাইগারকে ছেড়ে অন্য কারোর প্রেমে পড়লেন দিশা? সেই জল্পনাই যেন উসকে দিল দিশা। শোনা গিয়েছিল আদিত্য রায় কাপুরের সঙ্গে দিশা পাটানির সম্পর্ক নিয়েও নাকি সন্দেহ দানা বাধা টাইগারের মনে।সম্পর্কে তৃতীয় ব্যক্তি এসেই দূরত্ব বাড়িয়েছিল। কিন্তু এ ব্যাপারে দুজনেই স্পিকটি নট। বরং জল্পনা উড়িয়ে বিদেশে ঘুরতে যেতে দেখা যায় টাইগার দিশাকে। অ্যাওয়ার্ড ফাংশনেও একসঙ্গেই যান তাঁরা।

বিচ্ছেদের জল্পনা ছেড়ে এবার কী পুনরায় টাইগারের সঙ্গেই দেখা যাবে তাঁকে? সূত্রের খবর বলছে সেরমই। তারকা দম্পতির মধ্যে সবকিছু ঠিক আছে এবং দুজনেই এখনও সম্পর্কে রয়েছেন।তবে কী নিজেদের মধ্যে বোঝাপড়া বাড়ল টাইগার দিশার। টাইগারের ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে, “দিশা প্রায় প্রতিদিন টাইগারের বাড়িতে যায়। যখন দিশা শ্যুটিংয়ের কাজ করে না তখন টাইগার এবং তার পরিবারের সাথে তার দিনগুলো কাটায়। ব্রেক আপের গুঞ্জনের মাঝেও নাকি সে টাইগারের বাড়ি গিয়েছে। এমনকি এই যুগল প্রায়শই একসঙ্গে কর্মস্থলে যায়।

২০১৯ সালে তাঁদের প্রেমের গুঞ্জন উঠেছিল। সেসময় ভ্যালেন্টাইন্স ডে’র দিন দুজনেই ইনস্টাগ্রামে আংটির ছবি শেয়ার করেছিলেন। সকলেই আন্দাজ করেছিলেন তাঁদের হয়তো বাগদান হয়ে গিয়েছে। কিন্তু ২০২০ সালেই সম্পর্কে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। তারপর থেকে কখনও প্রেম কখনও বিচ্ছেদ।

তবে কাজের জগতে ভীষণ ব্যস্ত দিশা। বর্তমানে তিনি রোমান্টিক-থ্রিলার এক ভিলেন রিটার্নস-এর সাফল্য উপভোগ করছেন। যেটি পরিচালক মোহিত সুরির সঙ্গে তার ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ছবি। ‘মালং’-এর পর জন আব্রাহাম, অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন এই সিনেমায়। ছবিটিতে অভিনয় করেছেন অর্জুন কাপুর, দিশা পাটানি এবং তারা সুতারিয়া মিশ্র।

google-news-icon

লেটেস্ট খবর