fbpx

Disha Patani: বিচ্ছেদ নয়, আসল মনমালিন্য! অভিমান ভেঙে ফের কাছাকাছি দিশা-টাইগার

টাইগারের সঙ্গে ব্রেকআপের জল্পনার অবসান ঘটালেন খোদ অভিনেত্রী দিশা পাটানি। কি জানাচ্ছেন অভিনেত্রী?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ গত কিছুদিন যাবৎ সোশ্যাল মিডিয়া সরগরম ছিল বলিউডের ( Bollywood ) হটবম্ব দিশা পাটানি ( Disha Patani ) এবং টাইগার শ্রফের ( Tiger Shroff ) ব্রেকআপের জল্পনা নিয়ে। বলিপাড়ার অন্দরে গুঞ্জন ছয় বছরের সম্পর্কে ইতি টেনেছেন এই তারকা জুটি। দিশা বা টাইগার দু’জনের কেউই সংবাদমাধ্যেমের সামনে মুখ খোলেননি এই প্রসঙ্গে। তবে এবার জল্পনার অবসান ঘটালেন খোদ অভিনেত্রী নিজে।

সম্প্রতি টাইগার নিজের ইনস্টাগ্রাম ( Instagram ) হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করেছেন। চিরাচরিত প্রথা মেনে তাঁর ভিডিয়োটিতে মন্তব্য় করেছেন দিশা। ঠিক যেমন জল্পনার আগে করতেন। আর সেই কমেন্ট দেখেই জুটির অনুরাগীরা মনে করছেন ঘটনাটি শুধু রটনামাত্র! বাস্তবে বেশ সুখেই আছেন এই সেলিব্রিটি জুটি। টাইগার শ্রুফ মাঝেমধ্যেই মার্শাল আর্টের ভিডিও শেয়ার করেন তাঁর ফলোয়াদের সঙ্গে। মার্শালআর্ট প্রেমীরা বেশ চুটিয়ে উপভোগও করেন তাঁর ভিডিওগুলি।

disha patani and tiger break yp
ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আজ আমার ট্রেনিং করার মুড ছিল না! তাই ছেলেগুলো ঠিক করল…এটি আমার বুদ্ধি নয়!’ ভিডিওটিতে দেখা যাচ্ছে টাইগার ওঁ তাঁর বন্ধুরা একবিশেষ ধরনের মার্শালআর্ট অনুশীলন করছেন। অভিনেতার বান্ধবী দিশা কমেন্ট সেকশনে লিখেছেন, ‘আমিও এটা করতে চাই।‘ আর সেই কমেন্টের জেরেই আবার জল্পনা তুঙ্গে! তা হলে কি বিবাদ ভুলে আবার একসঙ্গে টাইগার- দিশা? প্রশ্নচিহ্ন কিন্তু রয়েই গেল।

disha patani and tiger break yp 1

সম্প্রতি বক্সঅফিসে মুক্তি পেয়েছে দিশার নতুন ছবি ‘এক ভিলেন রিটার্নস’ ( Ek Villain Returns )। ছবিতে দিশার অভিনয় প্রশংসা পাচ্ছে নানান মহলে। এমনকি টাইগারও পিছপা হননি দিশাকে সাপোর্ট করতে। নিজের সোশ্যাল মিডিয়া ( Social Media ) হ্যান্ডেলগুলিতে শেয়ার করেছিলেন ছবির পোস্টার। জল্পনার মধ্যেও দুজন দুজনের পাশে দাঁড়িয়ে ছিলেন তা বেশ প্রশংসা কুড়িয়েছে নেটনাগরিকদের কাছ থেকেও। ‘কেয়ারিং টাইগার’-রের প্রশংসায় তাই পঞ্চমুখ দিশার অনুরাগীরা।

কিছুদিন আগে ব্রেকাপের জল্পনা নিয়ে সংবাদের শিরোনামে ছিলেন এই জুটি। ঘনিষ্ঠ মহল সুত্রে জানা যাচ্ছে, দিশা নাকি চলতি বছরের শেষেই বিয়ে করতে চেয়েছিলেন টাইগারকে। কিন্তু টাইগার তা পিছতে চান! যার জেরেই বিচ্ছেদের জল্পনার সুত্রপাত।

google-news-icon

লেটেস্ট খবর