fbpx
Monday, October 3, 2022

Disha Patani: টাইগার এখন অতীত, দিশার মন মজেছে অন্য অভিনেত্রী স্বামীর উপর

জয়িতা চৌধুরি,কলকাতাঃ অভিনেত্রী দিশা পাটানির ( Disha Patani ) সঙ্গে টাইগার শ্রফের ( Tiger Shroff ) রসায়নের কথা কারুর অজানা নয়। তাঁদের সম্পর্ক এই মুহূর্তে বলিউডের এক নম্বর ‘ওপেন সিক্রেট’। তবে জানেন কি? টাইগার নয়, দিশার দুর্বলতা নাকি বলিপাড়ার ( Bollywood ) অন্য এক অভিনেতার প্রতি? তবে খোলসা করেই বলা যাক! দিশা–ঘনিষ্ঠ এক সূত্রর থেকে জানা যাচ্ছে, স্কুলজীবন থেকেই নাকি রণবীর কাপুরের ( Ranbir Kapoor ) উপর ক্রাশ ছিল বলিউডের হটবম্ব অভিনেত্রীর।

তিনি আরও জানান, একবার নাকি ‘ড্রিম বয়’-র জন্য দুর্ঘটনা কবলে পড়তে পড়তে বেঁছে যান তিনি। সম্প্রতি, পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে দিশা জানিয়েছেন, ‘আমি স্কুলের দিন থেকে রণবীরের দুর্দান্ত ভক্ত। আমি তো কতবার দুর্ঘটনার মুখে পড়তে পড়তে বেঁচেছি। রণবীরের পোস্টারের দিকে হাঁ করে তাকিয়ে থাকতে থাকতে স্কুটি চালতাম আমি। আর সেটা করতে গিয়েই কতবার দুর্ঘটনারগ্রস্ত হতে হতে বেঁচেছি’।

disha patani 2

দিশার অভিনয় জীবনের শুরু তেলেগু ছবি ‘লোফার’ –রের হাত ধরে। বলিউডে তিনি ব্রেক পান ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-র মতো বড় ব্যানারের ছবিতে। সুপারহিট ধোনির জীবনীতে দিশা অভিনয় করেন তাঁর প্রেমিকার ভুমিকায়। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি কক্ষনো। একের পর এক বড় বাজেটের ছবিতে কাজ করার পাশাপাশি অভিনয় করেছেন বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের। বাদ পড়েননি ভাইজান সলমন খানও ( Salman Khan )।

disha patani 3

অভিনেত্রীর পরবর্তী ছবি প্রসঙ্গে প্রশ্ন করলে দিশা ( Disha Patani ) জানান, শীঘ্রই তাঁকে দেখতে পাওয়া যাবে ‘এক ভিলেন রিটার্নস’ ( Ek Villain Returns ) ছবিতে। তাই আপাতত সেই ছবির প্রচার নিয়েই ব্যস্ত নায়িকা। দিশা ছাড়াও ছবিটির বিভিন্ন ভূমিকায় অভিনয় করবেন অর্জুন কাপুর ( Arjun Kapoor ), জন আব্রাহাম ( John Abraham ) এবং তারা সুতারিয়া ( Tara Sutaria )।

এক ভিলেন রিটার্নস ছবিটি পরিচালনা করেছেন মোহিত সুরি ( Mohit Suri )। ২৯শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি। এই সিনেমাটি ছাড়াও দিশার ঝুলিতে রয়েছে নাগ অশ্বিনের প্রোজেক্ট কে। ছবিতে দিশার বিপরীতে অভিনয় করবেন প্রভাস ( Prabhas ), দীপিকা ( Deepika Padukone ), অমিতাভ বচ্চনের ( Amitabh Bachchan ) মতো অভিনেতা- অভিনেত্রীরা।

google-news-icon

লেটেস্ট খবর