fbpx
Monday, September 26, 2022

Dibyojyoti-Ditipriya: ‘দেখেছি রূপসাগরে’, এক নতুন প্রেম কাহিনী নিয়ে পর্দায় আত্মপ্রকাশ দিব্যজ্যোতি-দিতিপ্রিয়া জুটি

এক নতুন রূপ, এক নতুন প্রেম কাহিনী নিয়ে পর্দায় দিব্যজ্যোতি-দিতিপ্রিয়া জুটি! দেখেনিন ভিডিয়ো

মন্টি শীল, কলকাতা: প্রেম একটি অদ্ভুত অনুভূতি। যা একটি মানুষকে পরিনত করে তুলতে সাহায্য করে। কিন্তু সব প্রেম কি পূর্ণতা পায়? সকল মনের মানুষ কি হয়ে উঠতে পারে কাঁচা সোনা? প্রেম মানুষকে হাজারও সুখ অথবা দুঃখ দিলেও একটি প্রেমের কাহিনী নিয়ে মগ্ন থাকতে সকলেই বেশ পছন্দ করেন। কিন্তু যদি সেটা হয় টলি তারকা কেন্দ্রিক হয় তবে কেমন হবে? হ্যাঁ ঠিকই ধরেছেন, এক নতুন প্রেম কাহিনীর স্বাদ নিয়ে আত্মপ্রকাশ করেছেন দুই জনপ্রিয় টলি তারকা জুটি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ( Dibyojyoti Dutta ) এবং অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ( Ditipriya Roy )।

সম্প্রতি নেটমাধ্যমে এই দুই জনপ্রিয় টলি তারকা দেবজ্যোতি দত্ত ( Dibyojoti Dutta ) এবং দিতিপ্রিয়া রায় ( Ditipriya Roy ) একটি মিউজিক ভিডিয়ো আপলোড হয়েছে। যার প্রযোজনা করেছেন জনপ্রিয় প্রযোজনা সংস্থা ‘SVF’ এবং গানের নাম ‘দেখেছি রূপসাগরে’। গানটির সঙ্গীতায়োজন করেছেন অরিন্দম এবং মাহতিম শাকিবের গাওয়া গানে ফুঁটে উঠেছে দেবজ্যোতি এবং দিতিপ্রিয়ার নতুন প্রেম কাহিনী। যা ইতিমধ্যেই নেটদুনিয়াতে রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে। জনপ্রিয় এই দুই তারকা যুগলের মিউজিক দেখার পর আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য।

14c42

গানটিতে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ধরা দিয়েছেন একেবারে সাবেকি বাঙালিয়ানার সাজে। ঠিক কীভাবে বাংলার এক গ্রাম্য পরিবেশে গড়ে উঠছে এই দুজনের প্রেম কাহিনী সেটাই তুলে ধরা হয়েছে এই মিউজিক ভিডিয়োতে। গানটি ইতিমধ্যে বিভিন্ন নেটমাধ্যমে ভাইরাল হলেও অভিনেতা দিব্যজ্যোতি দত্ত তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এর একটি ঝলক প্রকাশ করেছেন। যার পর স্বাভাবিক ভাবেই অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)


বলে রাখা ভাল, অভিনেতা দিব্যজ্যোতি দত্ত তাঁর অভিনয় কেরিয়ারের সূচনা করেছিলেন জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘জয়ী’ থেকে। এরপর ‘দেশের মাটি’, ‘চুনি পান্না’, ‘অনুরাগের ছোঁয়া’ সহ একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করতে দেখা গিয়েছে। অপরদিকে রানীরাশমণি ধারাবাহিক থেকে বিপুল জনপ্রিয়তা অর্জন করার পর একের পর এক সিনেমা বক্স অফিসে উপহার দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। সম্প্রতি ইউটিউবার বং গাই এর সঙ্গে একটি ছবি মুক্তি পেতে চলেছে। কিন্তু এ সমস্ত কিছুর মধ্যে দেবজ্যোতি এবং দিতিপ্রিয়ার জুটি দর্শকদের মন কতটা ছুঁতে পেরেছে তা সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর