fbpx
Tuesday, September 27, 2022

Ditipriya Roy Birthday: অল্প বয়সেই বাঁধ ভাঙা জনপ্রিয়তা! মাঝ রাতেই কেক কেটে ২০ বসন্ত পার করলেন দিতিপ্রিয়া

সকলের প্রিয় রানি রাসমণি ওরফে দিতিপ্রিয়া রায়ের জন্মদিন আজ। মধ্যরাতেই কেক কেটে ২০তম জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী।

বাংলা বিনোদন জগতের এক প্রতিভাবান অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায় ( Ditipriya Roy ) । রূপালী পর্দার একজন সফল অভিনেত্রীও বলা চলে তাঁকে। এত কম বয়সে এই বিরাট সাফল্য টলিপাড়ায় খুবই কম চোখে পড়ে। যদিও দিতিপ্রিয়া নিজের দক্ষতার দরুণই দর্শকদের কাছ থেকে পেয়েছে অবাধ ভালবাসা। অনেক ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত দিতিপ্রিয়া। তবে দর্শকরা তাঁকে চিনেছে ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকের সময় থেকে। আজ আমাদের সেই রানি মা অর্থাৎ ছোট দিতিপ্রিয়ার জন্মদিন ( Ditipriya Roy Birthday ) । যদিও ‘ছোট’ বললে ভুল বলা হবে, কেননা এবছর ২০ তে পা দিলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

কোনও তারকা যখন ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করে, তখন দর্শকরা সেই তারকার আসল নামের বদলে ধারাবাহিকে তাঁর চরিত্রের নামেই তাঁকে চেনে। আর ঠিক এমনটাই হয়েছিল দিতিপ্রিয়ার ক্ষেত্রে। ২০১৭ সালে ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। নিজের অসাধারণ অভিনয় দিয়ে যেন রানি রাসমণির চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করেছিলেন দিতিপ্রিয়া। এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। একজন শিশু অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছিলেন দিতিপ্রিয়া। কিন্তু সেই শিশু অভিনেত্রী এখন আর সেই ছোট্টটি নেইকো।

 

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

২০০২ সালে আজকের দিনে অর্থাৎ ১০ আগস্ট জন্মগ্রহণ করেছিলেন দিতিপ্রিয়া। এবছর ২০ তে পা রাখলেন তিনি। সময়ের সঙ্গে সঙ্গে আরও বেশি দক্ষ এবং কর্মঠ হয়ে উঠেছেন তিনি। তাঁর জন্মদিন উদযাপন মধ্যরাত্রি থেকেই শুরু হয়ে গিয়েছিল। এদিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল ভিডিও পোস্ট করেন দিতিপ্রিয়া। যেখানে দেখা গিয়েছে যে জন্মদিন উদযাপনের উদ্দেশ্যে সুন্দরভাবে সাজানো হয়েছে তাঁর ঘর। এরপর ঘরে বসে কেক কেটে নিজের জন্মদিন পালন করতে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। সঙ্গে দিতিপ্রিয়ার কমেন্ট বক্স ভরে গিয়েছে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায়। দিতিপ্রিয়ার অনুরাগীরা ছাড়াও টলিপাড়ার বহু সফল তারকারা শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। তৃণা সাহা, ধ্রুব সরকার, সন্দীপ্তা সেন, ইমন চক্রবর্তীর মতো আরও বহু তারকা দিতিপ্রিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

google-news-icon

লেটেস্ট খবর