fbpx

Ditipriya Roy: পাড়ার মণ্ডপেই প্রেম করতে চায় দিতিপ্রিয়া, ‛গীতবিতানের দিব্যি’ কেটে অভিনেত্রী পাবে ভালোবাসা?

পুজোর আগেই বিশেষ মানুষের প্রতি বার্তা দিতিপ্রিয়া’র! তবে কী শরতের আকাশে নতুন বসন্তের হদিশ পেলেন অভিনেত্রী

মন্টি শীল, কলকাতা: খুব সম্প্রতি টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিয়েছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’ ( Karunamoyee Rani Rashmoni )। কিন্তু দর্শকদের মাঝে আজও এই ধারাবাহিকের প্রসঙ্গ উঠে এলেই যাঁর মুখটা প্রথমে ভেসে ওঠে তিনি টলিউডের তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ( Ditipriya Roy )। ধারাবাহিকে রানিমার চরিত্রে অভিনয় দর্শকদের মনে বিশেষ আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছিল এই অভিনেত্রী। তবে ইদানিং ধারাবাহিকের সঙ্গে সঙ্গে রূপোলি পর্দাতেও নিজের দক্ষতা প্রমাণ দিতে দেখা গিয়েছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়’কে ( Ditipriya Roy )।

খুব সম্প্রতি মুক্তি পেয়েছে ‘আয় খুকু আয়’ এবং ‘কলকাতা চলন্তিকা’, যেখানে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে দিতিপ্রিয়া’কে। কিন্তু সূত্র মারফত জানা গিয়েছে, টলিউডের এই তরুণ অভিনেত্রী খুব শীঘ্রই আরও এক ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন। যার নাম ‘বোধন’ ( Bodhon )। সম্ভবত এই পুজোতেই ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’তে ( Hoichoi ) মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ। যার এক ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। তবে এত গেল পেশাগত জীবনের প্রসঙ্গ, কিন্তু এছাড়া গোটা শারদৎসবে কী কী করতে চলেছেন সকলের প্রিয় রানিমা?

23c21

জানা গিয়েছে, এই মুহূর্তে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় তাঁর আসন্ন ওয়েব সিরিজের প্রচার নিয়ে পুরোদস্তুর ব্যস্ত রয়েছেন। তবে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘তিনি থিমের থেকে সাবেকিয়ানাকেই বেশি পছন্দ করেন।’ তিনি আরও জানান, ‘তাঁর পাড়ার পুজো আর বাড়ির পুজোর মধ্যে কোনও তফাত নেই। পুজোর চারদিন নতুন জামাকাপড় পরে প্যান্ডেলেই সময় কাটান। আর এই চারটে দিন বাড়ির খাওয়া ভুলে পুজো প্যান্ডেলেই চলে জমিয়ে ভোগ খাওয়ার পর্ব চলে।’ তবে অভিনেত্রী বলেন, ‘এই বছর তাঁর কাঁধে পাড়ার পুজোর একাধিক গুরু দায়িত্ব রয়েছে।’


তবে অভিনেত্রীর কাছে দুর্গা পুজোর অষ্টমীটা একটু স্পেশাল। দিতিপ্রিয়া জানান, ‘অষ্টমীতে পরিবারের সকলের সঙ্গে অঞ্জলি দেওয়া সবার আগে। এরপর বন্ধুবান্ধবদের সঙ্গে জমিয়ে আড্ডা দেওয়া, গান বাজনা সমস্ত কিছু।’ তবে দিতিপ্রিয়া রায়ের প্রেম প্রসংঙ্গে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, ‘তাঁর কাছে পুজোর প্রেম মানেই হল নিজের পরিবার এবং বন্ধু বান্ধবদের প্রতি ভালোবাসা। তবে তিনি এই সমস্ত বিষয়ে বেশ কয়েকবার ভাবনা চিন্তা করেছেন, এমনকী চেষ্টাও করেছেন, কিন্তু তিনি এই বিষয়ে কিছুটা ভীত। তবে তিনি সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন।’ কিন্তু এরই মাঝে অভিনেত্রীর মন্তব্যে ফুটে ওঠে একটি সতর্ক বার্তা। দিতিপ্রিয়া জানান, ‘যদি এমনটা হয়ও তবে পাড়ার পুজো প্যান্ডেলেই তাঁকে চারটে দিন কাটাতে হবে।’ যার মধ্যে দিয়ে এক নতুন আলোচনার রশদ খুঁজে পেলেন অনুরাগীরা বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর