fbpx

Ditipriya Roy: গান পেরিয়ে বাস্তবে ছড়িয়েছে ভালবাসা! দিব্যজ্যোতির প্রেম নিবেদনে হ্যাঁ বলবেন কি দিতিপ্রিয়া?

‘আগে নিজেকে ভালবাসতে শিখুক’, দিব্য জ্যোতির প্রেমের প্রস্তাব প্রসঙ্গে জবাব দিলেন দিতিপ্রিয়া। অভিনেত্রীর জবাব শুনে হতবাক অনুরাগীরা।

টলিউডের জনপ্রিয় দুই তারকা হলেন দিব্যজ্যোতি ও দিতিপ্রিয়া। এই যুগের এই দুই টলি তারকাই নিজ নিজ কাজের জন্য বেশ বিখ্যাত দর্শকমহলে। সম্প্রতি প্রকাশ পাওয়া একটি মিউজিক ভিডিয়োতে একসঙ্গে কাজ করেছেন দিব্যজ্যোতি এবং দিতিপ্রিয়া। এটিই ছিল তাদের প্রথম কাজ। যদিও একে অপরকে বহু বছর ধরেই চিনতেন দু’জনে। নতুন মিউজিক ভিডিয়ো প্রকাশ হওয়ার পর থেকেই চর্চায় বারংবার উঠে এসেছে এই দুই তারকার নাম। অনেকের মনেই প্রশ্ন জেগেছে, দু’জনের মধ্যে শুধুই কি বন্ধুত্বের সম্পর্ক না অন্য কিছু? সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া ( ditipriya roy ) ।

টলিউডে একজন শিশু অভিনেত্রী হিসেবেই কাজ শুরু করেছিলেন দিতিপ্রিয়া। তবে ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকটি এনে দিয়েছিল জনপ্রিয়তা। টানা ৪ বছর ধরে এই ধারাবাহিকে কাজ করে গিয়েছেন তিনি। তবে ধারাবাহিক থেকে বেরিয়ে অন্য নতুন নতুন প্রোজেক্টের সঙ্গে যুক্ত হয়েছেন দিতিপ্রিয়া। তারই মধ্যে একটি হল ‘দেখেছি রূপ সাগরে’ মিউজিক ভিডিয়ো। এই ভিডিয়োতে জনপ্রিয় টলি অভিনেতা দিব্যজ্যোতির সঙ্গে কাজ করেছেন রানি রাসমণি খ্যাত অভিনেত্রী। জানা গিয়েছে, দিব্যজ্যোতির সঙ্গে নাকি পাঁচ বছরের পুরনো বন্ধুত্ব ছিল অভিনেত্রীর। তবে এই প্রথম একসঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুশি দু’জনেই।

img 20220817 181322

তাঁদের দু’জনের মধ্যেকার সম্পর্ক নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছে। এদিন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হঠাৎই দিতিপ্রিয়াকে প্রশ্ন করা হয় যে দিব্যজ্যোতি প্রেমের প্রস্তাব দিলে তিনি কী করবেন? যদিও প্রথমদিকে এরকম প্রশ্ন শুনে রীতিমতো হক চকিয়ে যান অভিনেত্রী। কিন্তু এর জবাবে দিতিপ্রিয়া যা বলেন, তা শুনে হতবাক হয়ে যায় গোটা নেট দুনিয়া।

দিব্যজ্যোতির প্রেমের প্রস্তাব সম্পর্কে জিজ্ঞাসা করা হলে অভিনেত্রী বলেন,“আমার মনে হয় আমাকে যে প্রেমের প্রস্তাব দেবে, আমার আগে বুঝতে হবে তার প্রতি আমার ভালবাসা রয়েছে নাকি ভাললাগা”। এছাড়াও সর্বদা নিজেকে আগে ভালবাসার কথা বলেছেন অভিনেত্রী। তাঁর কথায়,“আমার তো মনে হয় মানুষ আগে নিজেকে ভালবাসতে শিখুক, তারপর অন্যকে ভালবাসবে”। অভিনেত্রীর কাছ থেকে এরূপ জবাব অনেকেই আশা করেনি। তবে প্রথমবার তাঁদের জুটিকে একসঙ্গে দেখে বেজায় খুশি অনুরাগীরা।

google-news-icon

লেটেস্ট খবর