fbpx

Divyanka Tirupati : ভাত জোটাতে নাজেহাল! এক টাকার জন্য বাক্স সংগ্রহের কাজ করতেন এই বিখ্যাত অভিনেত্রী

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : বলিউডের টিভি সিরিয়াল অভিনেত্রীদের লিস্টে সর্বোচ্চ পারিশ্রমিক যারা পান তাদের মধ্যে প্রথম সারিতে আসেন দিব্যাঙ্কা তিরুপতি। এখন পর্যন্ত তিনি অনেক জনপ্রিয় শো-তে অভিনয় করেছে। একটা সময় ভোপাল ছেড়ে দিয়েছিলেন অভিনেত্রী। নেপথ্যে ছিল বেশ কিছু কারণ। তারপর আজ তিনি যে সাফল্যের মুখ দেখেছেন সেই পথ কিন্তু সহজ ছিল না। ছিল বড়ই দুর্গম। আজ জানা যাক অভিনেত্রীর না বলা জীবনের স্ট্রাগলের এক গল্প।

img 20220819 195146

দিব্যাঙ্কার জীবনে সংগ্রামের সময় ছিল বহুকাল যাবৎ। এমন একটি সময় এসেছিল তিনি তাঁর গয়না বিক্রি করতে বাধ্য হয়েছিলেন অর্থের জন্য। একটা সময় ছিল যখন অভিনেত্রীর কাছে কোনও রকম টাকা ছিল না। কিন্তু বিল এবং ঋণ দিতে হতো তাকে যথারীতি। এছাড়াও ছিল অনেক ধরনের সমস্যাও। এই সব তথ্য অভিনেত্রী স্বীকার করেছেন নিজ মুখে একটি টেলিভিশন সাক্ষাৎকারে।

আর্থিক লড়াই সম্পর্কে কথা বলতে গিয়ে দিব্যাঙ্কা বলেছিলেন যে তিনি এক টাকার জন্য টুথপেস্টের বাক্স সংগ্রহ করতেন। দিব্যাঙ্কা ভাবতেন এটা বিক্রি করে অন্তত এক টাকা আসবে। উপার্জনের উপায় খুঁজে বের করতে হবে। মন দিয়ে কাজ করতে হবে।

এছাড়াও একটা সময় ছিল যখন অভিনেত্রী এক মাসের রেশন আনতে গিয়ে হিমশিম খেতেন। কারণ আর্থিক অনটনে খাবার জোগানো কষ্ট সাধ্য হয়ে উঠেছিল তাঁর কাছে। ছোট চরিত্রে অভিনয়ের জন্য তিনি ফিল্ম সিটির চক্কর কাটতেন।

তাও অভিনেত্রী সবসময় জীবনে ছিলেন পজিটিভ। সাক্ষাৎকারে তিনি জানান, সবাইকে শুধু একটা কথা মনে রাখতে হবে যে সবসময় আপনার প্রত্যাশা যেন থাকে উচ্চতর। সেই প্রত্যাশা সফলের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে সবসময়। যা আপনাকে বেঁচে থাকতে অনেক সাহায্য করবে। এছাড়াও দিব্যাঙ্কা বলেছিলেন যে জীবনে এমন একটি সময় এসেছিল যখন তাকে কেবল বেঁচে থাকার লড়াইয়ে মনোনিবেশ করতে হয়েছিল।

 

google-news-icon

লেটেস্ট খবর