fbpx

Kanishka Soni: ক্ষমার পথেই অন্যরা! গুজরাট কন্যার মতো নিজের সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন এই ছোট পর্দার অভিনেত্রী

গুজরাতের ক্ষমা বিন্দুর প্রভাব এবার বিনোদন জগতে! নিজেই নিজেকে বিয়ে করে বিতর্কিত পোস্ট অভিনেত্রীর

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বিনোদন জগৎ এবং বিতর্ক যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। রূপোলি পর্দার তারকারা বিতর্ক থেকে নিজেকে বিরত রাখতে চেষ্টা করলেও, বিতর্ক যেন তারকাদের পিছু ছাঁড়তে নারাজ। আর ঠিক এমনই এক বিতর্কিত ঘটনার সম্মুখীন হলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী কনিষ্ক সোনি ( Kanishka Soni )। জনপ্রিয় এই টেলি অভিনেত্রী দর্শক মহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন ‘দিয়া অর বাতি হাম’ ( Diya Aur Baati Hum ) ধারাবাহিকের মধ্যে দিয়ে। কিন্তু এই ব্যাপক জনপ্রিয়তা থাকা সত্তেও সোশ্যাল মিডিয়াতে তাঁর করা একটি পোস্ট রীতিমত শোরগোল ফেলে দিল।

কিন্তু কী এমন করলেন অভিনেত্রী যার দরুন এমন পরিস্থিতি সৃষ্টি হল? সূত্র অনুযায়ী জানা গিয়েছে, সম্প্রতি সমগ্র গুজরাত জুড়ে ক্ষমা বিন্দুর ( Kshama Bindu ) প্রভাব লক্ষ্য করা গিয়েছে। অর্থাৎ একজন মহিলা কোনও সঙ্গী ছাড়া নিজেই নিজেকে বিয়ে করে ফেলছেন। শুধু তাই নয়, সম্প্রতি এমন একাধিক ঘটনার দরুন সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছে গুজরাত। আর তাই এমন অস্বাভাবিক ঘটনার পরিপ্রেক্ষিতে রীতিমত হতবাক হয়েছেন সমাজের সমস্ত শ্রেনীর মানুষ। কিন্তু সম্ভবত এই ক্ষমা বিন্দুর প্রভাব পড়তে শুরু করেছে বিনোদনের জগতে।

17c32

টেলি জগতের এই জনপ্রিয় অভিনেত্রী কি নিজেই নিজেকে বিয়ে করে বসলেন। কারণ এদিন অভিনেত্রীর করা পোস্ট এমনই এক বিতর্কের সূত্রপাত ঘটিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী কনিষ্ক সোনি তাঁর একটি ছবি পোস্ট করেন। যাতে দেখা গিয়েছে, অভিনেত্রী মাথায় সিদুর এবং গলায় মঙ্গলসূত্র দিয়ে রয়েছেন। ছবিটি দেখা মাত্রই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। যার মধ্যে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেন, তবে কি অভিনেত্রী ক্ষমা বিন্দুর পথেই হাটলেন? তিনি কি নিজেই নিজেকে বিয়ে করে বসলেন?

 

View this post on Instagram

 

A post shared by Kanishka Soni (@itskanishkasoni)


এদিন সোশ্যাল মিডিয়াতে করা পোস্টে ছবির সঙ্গে অভিনেত্রী তাঁর অনুরাগীদের জানিয়েছেন, ‘তিনি নিজেই নিজেকে বিয়ে করেছেন এবং তাঁর সমস্ত অপূরণীয় স্বপ্ন পূরণ করতে পেরেছেন। তিনি এমন একজন ব্যক্তিত্ব যিনি নিজেই নিজেকে ভালোবাসেন। আর সেই জন্য তাঁর জীবনে কোনও পুরুষ সঙ্গীর প্রয়োজন নেই।’ শুধু তাই নয়, এদিনের পোস্টে অভিনেত্রী জানান, ‘তাঁর একমাত্র পছন্দসই সঙ্গী তাঁর গিটার এবং তিনি তাঁকে নিয়ে সর্বদা একা থাকতে পছন্দ করেন।’ এমনকী এদিনের পোস্টে অভিনেত্রী নিজেকে দেবী বলে সম্বোধন করে বলেছেন, ‘তাঁর অন্তরে শিব বাস করেন।’ জনপ্রিয় এই অভিনেত্রী তাঁর অভিনয়ের দরুন একাধিকবার শিরোনামে উঠে এসেছেন, কিন্তু ইদানিং তাঁর এই পোস্ট যে এক নতুন বিতর্কের সূত্রপাত ঘটাল তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর