fbpx

Debjani Chakraborty: মনে পড়ে ‛মিলন তিথি’র বহ্নিকে? সময়ের হাত ছেড়ে আজ টলিপাড়ার বাইরে অভিনেত্রী, নেপথ্যে কোন কারণ?

মনে পড়ে ‘মিলন তিথি’র বহ্নিকে, জনপ্রিয়তার ভিড়ে কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী? প্রশ্ন অনুরাগীদের

মন্টি শীল, কলকাতা: জনপ্রিয়তার নিরিখে বাংলা মেগাসিরিয়াল দর্শকদের মাঝে ঠিক কতখানি জনপ্রিয় তা ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে। সম্প্রতি টেলিভিশন পর্দায় সম্প্রচারিত এমন একাধিক ধারাবাহিক রয়েছে যা দর্শকদের পছন্দের সেরা ধারাবাহিকের তালিকায় বিরাজমান। তবে কিছু কিছু ক্ষেত্রে দেখা গিয়েছে, টেলিভিশনের পর্দা থেকে বিদায় জানানোর পরেও বেশ কিছু ধারাবাহিক দর্শকদের মনে এক মধুর স্মৃতি হিসেবে রয়ে যায়। ঠিক এরকমই এক ধারাবাহিকের নাম হল ‘মিলন তিথি’ ( Milon Tithi )। সূত্র অনুযায়ী, স্টার জলসার ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত জনপ্রিয় এই ধারাবাহিক তাঁর যাত্রা শুরু করেছিল ২০১৫ সালে।

শোনা যায়, ধারাবাহিকটি সম্প্রচারিত হওয়ার দিন থেকেই দর্শকদের মন জয় করতে শুরু করে দিয়েছিল। ধারাবাহিকটি মূলত গড়ে উঠেছিল দুটি সাধারণ মেয়ের জীবন কাহিনীকে নিয়ে। গল্পে যাদের নাম ছিল অহনা এবং বহ্নি। আর মিলন তিথির এই দুই গুরুত্বপূর্ণ মুখ্য চরিত্রের অন্যতম অহনা’র ভুমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী উষসী রায়’কে ( Ushasi Ray ) এবং অপর চরিত্র অর্থাৎ বহ্নি’র ভুমিকাতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী দেবযানী চক্রবর্তী’কে ( Debjani Chakraborty )।

22c32

ধারাবাহিকের সঙ্গে সঙ্গে দর্শকদের কাছে সমান ভালবাসা অর্জন করতে পেরেছিল এই দুই চরিত্র। বিশেষত, ধারাবাহিকের খল চরিত্র অর্থাৎ বহ্নি’র ভুমিকাতে অভিনীত টলিউডের নবাগতা অভিনেত্রী দেবযানী চক্রবর্তী। ধারাবাহিকের অভিনেত্রীর অভিনয়ের কৌশল, তাঁর চোখের চাহনি, কথা বলার অঙ্গ ভঙ্গিমা এ সমস্ত কিছুই দর্শকদের ভীষণ ভাবে মুগ্ধ করছিল। এমনকী, একটা সময় ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র অহনা ওরফে অভিনেত্রী উষসী রায়ের অভিনয়কে সহজেই টেক্কা দিতে পেরেছিলেন অভিনেত্রী দেবযানী চক্রবর্তী। দর্শকদের কাছ থেকে ঝুলি ভরে ভালবাসা এবং সমর্থন পাওয়ার পর ২০১৭ সালে টেলিভিশনের পর্দা থেকে বিদায় নেয় স্টার জলসার এই ধারাবাহিক ‘মিলন তিথি’।

কিন্তু ধারাবাহিকের সঙ্গে সঙ্গে পর্দা থেকে যেন হারিয়ে গেলেন অভিনেত্রী দেবযানী চক্রবর্তী। এমনকী একদা তাঁর অনুরাগীদের মাঝে প্রশ্ন জাগতে শুরু করে, অসাধারণ অভিনয়ের দক্ষতা থাকা সত্তেও অভিনেত্রী কেন বিনোদনের জগৎ থেকে সরে দাঁড়ালেন? তবে শুধুমাত্র বিনোদনের জগৎ নয়, সম্প্রতি নেটদুনিয়া থেকেও বিলুপ্ত হতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। যার পর স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি সত্যি সত্যি বিনোদনের জগতকে বিদায় জানালেন অভিনেত্রী? যদিও তাঁর অনুরাগীদের একাংশের বিশ্বাস, ফের একবার নতুন রূপে দর্শকদের মাঝে ধরা দেবেন অভিনেত্রী দেবযানী চক্রবর্তী। যদিও তাঁদের এই অনুমান সত্যি প্রমাণিত হয় কী না এখন সেটাই দেখার বিষয়।

google-news-icon

লেটেস্ট খবর