fbpx

Dobaaraa: যেন প্রতিযোগিতা!”তাপসীর থেকে আমার স্তন বড়”, অনুরাগ কশ্যপের বেফাঁস মন্তব্যে শোরগোল নেটপাড়ায়

‘Dobaaraa’-এর প্রোমোশন নিয়ে আপাতত বেশ ব্য়স্ত অনুরাগ-তাপসী। এর আগেও দর্শকদের সামনে ‘মনমরজিয়া’ মাধ্যমে ধরা দিয়েছিলেন জুটি। অনুরাগ কশ্যপের পরিচালনা ও তাপসী পান্নু অস্বাভাবিক দক্ষতার জেরে দর্শক মনে বেশ অনেকটাই প্রভাব বিস্তার করেছিল এই সিনেমা। এবার আগের বারের সফলতাকে হাতিয়ার করেই পর্দায় ফের হাজির পরিচালক-অভিনেত্রী জুটি। তবে এই সবের মাঝেই বলিউড তোলপাড় নগ্ন ছবি বিতর্কে। রণবীর সিংয়ের নগ্ন ফটোশ্যুট নিয়ে ইতিমধ্যে দায়ের হয়েছে মামলা। আইনি লড়াই সামলাতেই ব্যস্ত অভিনেতা। 

সম্প্রতি, জে.আর.সিদ্ধার্থ খান্নার শো-তে নিজেদের ‘Dobaaraa’ ছবির প্রোমোশনে এসেছিলেন জুটি। সেখানেই একটি প্রশ্নকে কেন্দ্র করে খানিকটা বিব্রত হয়ে পড়েন তাপসী। রণবীরের নগ্ন ছবির প্রসঙ্গ উঠতেই অভিনেতার শরীরের ভাঁজ নিয়ে বেশ প্রশংসা করেছিলেন তাপসী। কিন্তু এরপর তাঁকে প্রশ্ন করা হয়, যদি ওই ধরণের শ্যুট তাঁকে করতে বলা হয় তা হলে তিনি কী করবেন। এই প্রশ্ন শুনে খানিকটা ইতস্তত বোধ অনুভব করেন তাপসী। তবে সেই ফাঁকেই এই প্রশ্নের উত্তর দিয়ে দেয় অনুরাগ। 

dobara1

পরিচালক নিজের শরীরের সঙ্গে তুলনা টানেন। তাঁর কথায়, “আমার স্তন তাপসীর থেকে অনেক বড়”। পরিচালকের এমন উত্তরে হতবাক হয়ে পড়েন নায়িকা। হাসতে হাসতে একেবারে কুটিপাটি খান তিনি। তবে পুরো ঘটনাই ছিল মজার জন্য। কিন্তু ইতিমধ্যে অনুরাগের এই মন্তব্য নেটদুনিয়া জুড়ে ভীষণ ভাবে ছড়িয়ে পড়েছে। 

প্রসঙ্গত, দিন কয়েক আগেই বয়কট প্রসঙ্গে মুখ খুলেছিলেন তাপসী। তিনি বলেন, “আমাদের ছবিকেও বয়কট করে দিন।” আগামী ১৯ অগাস্ট মুক্তি পেতে চলেছে দোবারা। ইতিমধ্যেই প্রকাশ হয়েছে ট্রেলার। যা দেখে উৎসাহ বেড়েছে অনুরাগীদের মধ্যে। একটি খুনকে কেন্দ্র করেই গোটা সিনেমা। রহস্য রোমাঞ্চে ভরপুর বলেই আন্দাজ করা গিয়েছে ট্রেলার মাধ্যমে। তবে কল্পবিজ্ঞান বা বলা চলা ভৌতিক কারুকার্য বেশ রয়েছে গোটা সিনেমা জুড়ে। অন্ধকার গা ছমছমে সিনেম্যাটোগ্রাফির মধ্যে দিয়েই সম্প্রচারিত হয়েছে ‘দোবারা’র ট্রেলার। 

সিনেপাড়ায় ঠোঁট কাটা বলেই পরিচয় তাপসীর। সম্প্রতি একের পর সিনেমা ধরা দিচ্ছেন তিনি। বড় পর্দার পাশাপাশি OTT প্ল্যাটফর্মেও বেড়েছে তাঁর ফলোয়ারদের সংখ্যা। কিন্তু এত জনপ্রিয়তা সত্ত্বেও ‘কফি উইথ করণ’-এর শো থেকে কেন ডাক পাচ্ছেন না তিনি। এই প্রশ্নের উত্তরে প্রথমে এড়িয়ে যাবেন বলে ধারণা রাখলেও সাংবাদিকদের মন খুশি করে তিনি বলেন, তাঁর যৌন জীবন ততটা আকর্ষণীয় নয় বলেই তিনি ডাক পান না।

google-news-icon

লেটেস্ট খবর