fbpx

লাল হলুদের নতুন স্লোভেনিয়ান মিডফিল্ড জেনারেল Amir Dervisevic

অন্যান্য দলের থেকে এবার অনেক দেরিতে দল গঠনের কাজে হাত দিয়েছে SC East Bengal। ভারতীয় খেলোয়াড়দের চুক্তিবদ্ধ করার পর, এবার বিদেশিদের দিকে হাত বাড়িয়েছে SC East Bengal টিম ম্যানেজমেন্ট। ব্রাইট, স্টেনম্যান এর মত বিদেশীদের এবছর আর লাল হলুদ জার্সিতে দেখা যাবে না। তাই যুদ্ধকালীন তৎপরতায় দল গঠনের কাজ শুরু করেছেন লাল-হলুদ শিবির।

ইন্ডিয়ান সুপার লিগ এর অষ্টম সংস্করণ শুরু হওয়ার আগে শনিবার এস সি ইস্টবেঙ্গল স্লোভেনিয়ান মিডফিল্ডার আমির দারভিসেভিচকে (Amir Dervisevic) সই করালো। সই করার পরে দারভিসেভিচ বলেন, SC East Bengal এর সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমি খুব খুশি। এটা আমার কাছে একটা নতুন চ্যালেঞ্জ। আশা করি নতুন সতীর্থদের সঙ্গে মরশুম ভালোই কাটবে।

East Bengal signs up Amir Dervisevic

আমার প্রাথমিক লক্ষ্য এই ঐতিহাসিক ক্লাবের হয়ে প্রতিটা ম্যাচ জেতা। কারণ আমি জানি আমাদের সর্মথকরা আমাদের কাছ থেকে কি আশা করে।” তিনি আরো বলেন, “কলকাতা ডার্বি সম্পর্কে আমি অনেক কথা শুনেছি। ডার্বি খেলতে আমি উন্মুখ। এতবছর আমি স্লোভেনিয়ার সবচেয়ে বড় ডার্বি অংশ হয়েছিলাম। এবার কলকাতার ডার্বিতে ভক্তদের খুশি করতে চাই।”

প্রতিভাবান এই ফুটবলার Maribor এর হয়ে আট বছর খেলেছেন। সেখানেই ১১৬ টি ম্যাচে ১৮ টি গোল আছে তার। এই ৮ বছরে তিনি Maribor কে তিনটি চ্যাম্পিয়নশিপের শিরোপা, একটি স্লোভেনিয়ান কাপ জিততে এবং ২০১৪ সালে চ্যাম্পিয়ন লিগের গ্রুপ পর্বে তাদের স্থান পেতে সাহায্য করেছিলেন। 2011 সালে ইন্টারব্লক থেকে নিজের ক্যারিয়ার শুরু করেন Dervisevic। পরে Maribor হয়ে সই করার আগে এক মৌসুম তিনি Krka র হয়েও খেলেছেন।

প্রসঙ্গত, আইএসএল এর প্রথম সংস্করণ তাদের খারাপ পারফরম্যান্স থেকে মুক্তির আশায় এসি ইস্টবেঙ্গল সম্প্রতি রিয়াল মাদ্রিদ এর প্রাক্তন কোচ ম্যানুয়েল মানোলো দিয়াজকে নিয়োগ করেন প্রধান কোচ হিসেবে। Dervisevic ই তার সই করানো প্রথম হাইপ্রোফাইল বিদেশি প্লেয়ার।

google-news-icon

লেটেস্ট খবর