fbpx

পঞ্চাশ লক্ষ টাকার ঘোরা থেকে গুচ্চির জিমওয়্যার, সুকেশের কাছ থেকে আর কি কি নিয়েছেন জ্যাকলিন ফাঁস করলো ইডি

জ্যাকলিন ফার্ণান্ডেজ এবং সুকেশ চন্দ্রশেখরের অন্তরঙ্গ সম্পর্ক বিতর্কের শেষ নেই। সেই বিতর্ক উস্কেই এবার অভিনেত্রীর ৭.২৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। মিডিয়া রিপোর্ট সূত্রে এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে জ্যাকলিনের সেই সম্পত্তির ৭.১২ কোটি টাকা এফডি করা। ইডির অনুমান প্রতারণার ৫.৭১ কোটি টাকা অভিনেত্রীকে দিয়েছিল সুকেশ।সূত্রের মারফত আরও খবর পাওয়া গেছে জ্যাকলিনকে প্রায় ১ লাখ ৭৩ হাজার মার্কিন ডলার ও ২৭ হাজার অষ্ট্রিলিয়ান ডলার দিয়েছিল প্রতারক সুকেশ চন্দ্রশেখর।
এর আগে ইডির (ED) তরফ থেকে একাধিকবার জেরা করা হয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। তার নিজেস্ব বয়ান অনুসারে সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন তাঁকে। সম্প্রতি ইডি-র জেরায় সে কথা স্বীকারও করেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrasekhar) নিজেও। অভিনেত্রী আরো জানান, শোকাহত সুকেশের কাকার মৃত্যুর পর শ্রাদ্ধের জন্য চেন্নাই (Chennai) আসতে বলা হয়েছিল জ্যাকলিনকে। তার জন্য একটি প্রাইভেট জেটও পাঠান তিনি।

jacqueline fernandez
অভিনেত্রী আরো বলেন, “সুকেশ এয়ারপোর্টে আমায়ে নিতে আসেননি। ওর লোকেরা আমাকে হায়াতে নিতে আসে। তারপর দুপুরবেলায় ও আসে এবং আমরা একসঙ্গে লাঞ্চ করি। এরপর আমরা স্যুইটের লিভিং রুমে বসে গল্প করি। পরদিন সকালে আসে এবং ব্রেকফাস্ট অর্ডার করে। তারপর আমাকে এয়ারপোর্টে ছেড়ে দেয় এভং প্রাইভেট জেটে করেই আমি মুম্বইতে আসি।” জ্যাকলিন স্বীকার করেন তাদের সাক্ষাতকারগুলো কোনোটাই কাজের সূত্রে ছিল না। সবগুলোই ছিল বক্তিগত।

আরও পরুনঃ ফের ঘর আলো হবে কোহলী পরিবারের, তবে আবার কী ছোট্ট শিশুর ডাক শুনবেন Anushka Sharma?
এখানেই শেষ নয়, এই সাক্ষাতের কয়েক সপ্তাহ পরেই তাদের দ্বিতীয়বার দেখা হয়। এবারও সুকেশ প্রাইভেট পাঠিয়ে দেন এবং এই জেটে করেই জ্যাকলিন চেন্নাইতে আসেন নিজের এক বন্ধুকে নিয়ে।এছাড়াও দু-বার সুকেশের সঙ্গেই কেরালা গিয়েছিলেন তিনি। প্রাইভেট জেটটি কার জিজ্ঞেস করায় ইডিকে তিনি জানান সুকেশ তা নিজের বলেই দাবি করেছিল। এখানেও ইতি নয়। জ্যাকলিনকে তিনটি ডিজাইনার ব্যাগ, গুচির জুতো ও ড্রেস, হিরের কানের দুল সব কিছুই উপহার দিয়েছিলেন প্রতারক সুকেশ।
দুশো কোটি টাকার আর্থিক তরচুপের মামলায়ে ইতিমধ্যেই ৭০০০ পাতার চার্জশিট ফাইল করা হয়েছে সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে। সূত্রের খবর, সুকেশ ৫০ লাখেরও অধিক মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন। বিড়ালপ্রেমী জ্যাকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন তিনি। ইডির সূত্রে আরো জানা যাচ্ছে যে সুকেশ তাকে একটি মিনি কুপার গাড়ি উপহার দিয়েছিলেন অভিনেত্রীকে। তবে তা ফিরিয়ে দেন তিনি|

আরও পরুনঃ ফের ঘর আলো হবে কোহলী পরিবারের, তবে আবার কী ছোট্ট শিশুর ডাক শুনবেন Anushka Sharma?

google-news-icon

লেটেস্ট খবর