fbpx

Ei Poth Jodi Na Sesh Hoy: মহাবিপদে ‛এই পথ যদি না শেষ হয়’! আবারও বিদায় জানালেন আরও দুই তারকা,নেপথ্যে কোন কারণ

প্রত্যুষা সরকার, কলকাতা: জি বাংলার জনপ্রিয় এক ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়’ ( Ei Poth Jodi Na Sesh Hoy )। শুরু থেকেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটি। টলিপাড়ার একাধিক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদেরকে দেখা যায় এই সিরিয়ালে। তবে টিআরপি লিস্টের তেমন করে কখনও জায়গা মেলেনি এই ধারাবাহিকের। সাত‍্যকি-উর্মির মিষ্টি প্রেমের গল্প দেখতে ভালও বাসেন সিরিয়াল প্রেমিরা।

যৌথ পরিবার, মা-বাবা, পিসি, দিদি, ঠাম্মিকে নিয়ে গড়ে ওঠা পারিবারিক একটি ধারাবাহিক ( Ei Poth Jodi Na Sesh Hoy )। কাজের শেষে পুরো পরিবারকে সঙ্গে নিয়ে দেখার মতো একটি ধারাবাহিক। কিছু দিন আগে ধারাবাহিক থেকে কিছু দিনের জন্য আবসর নিয়েছিল রিনি অর্থাৎ মিশমি দাস। যদিও আবার এই ধারাবাহিকে ফিরে এসেছেন অভিনেত্রী একেবারে নতুন রূপে।

img 20220815 163409

বিভিন্ন সময় নতুন চমক নিয়ে হাজির হয় এই ধারাবাহিক। কয়েকদিন ধরে ধারাবাহিকে ( Ei Poth Jodi Na Sesh Hoy ) চলছে সাত্তকি-উর্মির বিবাহবার্ষিকী। সেটা নিয়েই একেবারে জমজমাট পর্ব চলছিল ধারাবাহিকে। তবে আবারও তাঁদের জীবনে নেবে আসতে চলেছে অন্ধকার। কিকী ঘটতে চলেছে নতুন পর্বে তা ধারাবাহিকেই প্রকাশ পাবে ধীরে ধীরে।

img 20220815 163207

একই সঙ্গে এই ধারাবাহিক প্রেমীদের জন্য শোনা গেলও এক দুঃসংবাদ। এবার এই ধারাবাহিক থেকে অবসর নিচ্ছেন ধারাবাহিকের ( Ei Poth Jodi Na Sesh Hoy ) আরও দুই জনপ্রিয় অভিনেত্রী। তাদেরকে আর দেখা যাবে না এই ধারাবাহিকের। একই সঙ্গে ধারাবাহিকেও মিসিং থাকবে তাঁদের চরিত্র গুলিও। ধারাবাহিকের নতুন ঘটনার সঙ্গে চরত্র গুলিকেও আর দেখানো হবে না।

img 20220815 163253

ধারাবাহিক থেকে অবসর নিতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সুচন্দা ব্যানার্জি এবং লিজা সরকার। ধারাবাহিকে ( Ei Poth Jodi Na Sesh Hoy ) তাঁদের চরিত্র গুলিও বেশ ইন্টারেস্টিং এবং প্রধান চরিত্র। তবে তবে হটাৎ করে সিরিয়াল থেকে অবসর নেয়ার কারণ কী তাঁদের?এমন প্রশ্ন জাগছে দর্শকের মনে। রোজকার কাজের ফলে নিজেদের জন্য একদমই সময় পান না তাঁরা। তাই একটু ছুটি পেতেই উত্তরবঙ্গে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। তবে আবারও কয়েক দিন পর ধারাবাকিকে ফিরবেন তাঁরা।

google-news-icon

লেটেস্ট খবর