fbpx

Ei Poth Jodi Na Sesh Hoy: আটক রিনি! প্রাণ বাঁচাতে গিয়ে নিজেই প্রাণ সংশয়ের মুখে উর্মি, কী হবে এবার?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ জি বাংলার ( Zee Bangla ) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ ( Ei Poth Jodi Na Sesh )। ঊর্মি ও সাত্যকির জুটি ইতিমধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছে। TRP অঙ্কটা দেখে চ্যানেলের দায়িত্বপ্রাপ্ত লোকেরা রাতের স্লটটিকে এগিয়ে এনে ৯টায় স্লট করেছেন। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিল এই ধারাবাহিকটি ( Bangla serial news )।

প্রসঙ্গত, ধারাবাহিকের অভিনেতাদের সঙ্গে পারিশ্রমিক নিয়ে মতান্তর হয় প্রযোজনা সংস্থার সাথে। গুজব উঠেছিল টাকার অভাবে নাকি বাদ দিতে হয় ছোট দাদু ও ছোট দিদাকে। ক্ষোভ উগরে দিয়ে ছোট দাদু ওরফে ফাল্গুনি চট্টোপাধ্যায় ( Phalguni Chatterjee Facebook ) ফেসবুকে লিখেছিলেন, তিনি নিজেই বিষয়টি নিয়ে অন্ধকারে। তিনি জানেন না কেন তাঁকে বাদের খাতায়ে রাখা হয়েছিল। পারিশ্রমিক নিয়ে কোন সমস্যা তাঁর নেই।

epjnsh 1

সম্প্রতি জি বাংলার ইনস্টাগ্রাম ( Zee Bangla Instagram page ) পেজে চলে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ( bengali serial promo )। টান টান উত্তেজনা নিয়ে ১৪ থেকে ১৮ই জুলাই, “এই পথ যদি না শেষ হয়” তে দেখা যাবে বিশেষ এপিসোড “প্রাণ বাঁচাতে, প্রাণ সংশয় !!” তাঁরই এক ঝলক দেখা গেছে ইনষ্টাফিডে। ক্যাপশনে লেখা, ৪ থেকে ১৮ই জুলাই, “এই পথ যদি না শেষ হয়” তে দেখুন – ‘প্রাণ বাঁচাতে, প্রাণ সংশয়’.!! “দেখুন সোম – শনি @ ৯:00 pm শুধুমাত্র জি বাংলা আর জি5 অ্যাপে যে কোনও সময়, যে কোন জায়গায়।

প্রোমোর ( Bengali serial latest promo ) শুরুতে দেখা যাচ্ছে একদল পুলিশ এসে সকলের সামনে বলছেন পরিবারের বিরুদ্ধে অভিযোগ আছে রিনি-কে গুম করে দেওয়ার। পরের দৃশ্যেই দেখা যাচ্ছে রিনিকে পাওয়া যায় পরিত্যক্ত একটি বাড়ীতে। নিখোঁজ রিনিকে কি উদ্ধার করতে পারবে রিনি? নাকি কারোর পাতানো ফাঁদে পা দিয়ে নিজেই বিপদে পড়বে? তাহলে কি পরিবাবকে বাঁচাতে গিয়ে নিজেই ঢলে পড়বে বিপদের মুখে? সিরিয়াল প্রেমীদের টান টান উত্তেজনার সমাপ্তি ঘটবে ১৪ই জুলাই।

চলতি সপ্তাহের টিআরপি ( TRP List ) অনুসারে ‘এই পথ যদি না শেষ হয়’ ( Ei Poth Jodi Na Sesh Hoy ) সিরিয়ালটি ছিল অষ্টম স্থানে। টিআরপি রেটিং ( TRP rating ) ছিল ৫.৭। শীর্ষস্থানে ছিল ধুলোকণা ( Dhulokona ) টিআরপি রেটিং ৮.৪ . দ্বিতীয়স্থানে ছিল লক্ষ্মী কাকিমা সুপারস্টার ( Lokkhi Kakima Superstar ) যার রেটিং ছিল ৭.৭।

google-news-icon

লেটেস্ট খবর