fbpx

Ei Poth Jodi Na Sesh Hoy: শরীর ভেঙেছে সাত্যকির, সংসারের দায়িত্ব একা উর্মির হাতে!

প্রত্যুষা সরকার, কলকাতা: জি বাংলার জনপ্রিয় এক ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ ( Ei Poth Jodi Na Sesh Hoy )। শুরু থেকেই দর্শকের মনে এক অন্যরকম জায়গা করে নিয়েছে এই সিরিয়ালটি। বাবা-মা, থেকে কাকা-কাকিমা সবাই একসঙ্গে কি করে সুখে-দুঃখে মিলেমিশে থাকা যায় সেটাই গল্প বলে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রধান চরিত্র উর্মি আর সাত‍্যকি ওরফে অন্বেষা হাজরা এবং অভিনেতা ঋত্বিক মুখার্জীর জুটিকেও বেশ পছন্দ দর্শকদের।

ধারাবাহিকে এখন চলছে তাঁদের সংকটময় পরিস্থিতি। কী করে এই বিপদ থেকে উদ্ধার পাবে উর্মির পরিবার। কয়েক এপিসোড ( Ei Poth Jodi Na Sesh Hoy ) আগে এক বড় দূর্ঘটনায় আহত হয় উর্মি-সাত‍্যকি। উর্মি সুস্থ হলেও সাত্যকির শারীরিক অবস্থা একেবারেই ঠিক নেই। আর শারীরিক অসুস্থতার কারণে তাঁকে গাড়ি চালাতে বারন করেছেন ডাক্তার। এদিকে এত বিপদের মাঝে দেখা দিয়েছে পরিবারে আর্থিক সংকট।

img 20220830 102714

অনেক কষ্ট করে হাসপাতালের বিল মিটিয়েছে ঊর্মি। তবে সংসারের ( Ei Poth Jodi Na Sesh Hoy ) হাল ধরে রাখা একেবারেই সম্ভব হচ্ছে না তাঁর পক্ষে। পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক করতে এবং সাত্যকি’কে সুস্থ করে তুলতে এবার কী সিদ্ধান্ত নেবে ঊর্মি? কী হতে চলেছে তাঁর নতুন উপায়? কেমন করেই বা সব দিক সামলাবে সে? এই নিয়েই ধারাবাহিকে আসছে নতুন চমক। ইতিমধ্যে প্রোমো দেখে কিছুটা আন্দাজ করতে পেরেছেন অনুরাগীরা।

img 20220830 102426

 

বড়লোক বাড়ির একমাত্র মেয়ে উর্মি। যেটাই চেত সেটাই পেত। যখন যেটা মনে হত সেটাই করত। ইচ্ছে ছিল ফ্যাশন ডিজাইনার হওয়ার তবে ঘটনা চক্রে সেটা আর হয়ে ওঠা হয়নি তাঁর। তবে একসময় ট্যাক্সি চালানোও শিখে ছিল তাঁর সাত্যকি বাবুর কাছে। এছাড়া আর কিছুই জানেনা সে। এবার এই সখই কাছে লাগছে তাঁর ( Ei Poth Jodi Na Sesh Hoy )। পরিবার বাঁচাতে এবার থেকে ট্যাক্সি চালাবে সে।

img 20220830 102518

 

সংসারের হাল ফেরাতে এই সিদ্ধান্ত কী মেনে নেবে পরিবারের লোক। সে কী পারবে একাই সব বিপদের মোকাবিলা করতে। কি হতে চলেছে তাঁর জীবনের নতুন মোড়। এটা দেখার জন্যই দেখতে হবে আজকের এক ঘণ্টার বিশেষ পর্বে। ঊর্মির জীবন বদলে কোনদিকে মোড় নেবে? সেটাই দেখার জন্য অধিক আগ্রহের সঙ্গে বসে আছেন ‘এই পথ যদি না শেষ হয়’( Ei Poth Jodi Na Sesh Hoy )এর দর্শকেরা।

google-news-icon

লেটেস্ট খবর